এখান থেকেই আমার ক্যারিয়ার শুরু, বাংলাদেশকে আমি হৃদয়ে লালন করি : লামিচানে

454

বর্তমান বিশ্বের সবচেয়ে ছোট দলের বড় তারকা বলা হয় নেপালের সন্দ্বীপ লামিচানকে। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট গুলিতে এখন নিয়মিত মুখ নেপালের স্পিনার। বিপিএল ছাড়াও আইপিএল, সিপিএল, বিগ ব্যাশ ও আফগান লিগে খেলেছেন এই তরুণ ক্রিকেটার।

চলতি বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সের হয়ে খেলছিলেন সন্দীপ। কিন্তু বিপিএলে সিলেট সিক্সার্সের সঙ্গে আগে চুক্তি করায় বিগ ব্যাশ ছেড়ে বিপিএলে খেলতে চলে এসেছেন তিনি। এছাড়াও বাংলাদেশের প্রতি বিশেষ কিছু কাজ করে লামিচানের।

কেননা বালাদেশে অনুষ্ঠিত ২০১৬ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ লামিচানের ক্রিকেট জীবন পুরোপুরি বদলে দিয়েছে। ২০১৬ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তিনি ছয় ম্যাচে সর্বোচ্চ ১৪ উইকেট শিকার করেছিলেন। আয়ারল্যান্ডের বিপক্ষে এক ম্যাচেই নিয়েছিলেন পাঁচ উইকেট।

এই বাংলাদেশ থেকেই দুর্দান্ত বোলিংয়ে নিজেকে বিশ্ব ক্রিকেটের দরবারে পরিচয় করান এই তারকা। আর তাইতো বাংলাদেশকে নিজের অন্তরে লালন করেন লামিচানে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলাদেশকে আমি হৃদয়ে লালন করি। ২০১৬ সালে এখান থেকেই আমার সবকিছু শুরু হয়েছিল। আমি এখানে আসতে অনেক পছন্দ করি। এখানে আসা আমার কাছে অনেক আনন্দের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here