খুলনা টাইটান্সে যোগ দিচ্ছেন গত বিপিএল মাতানো জুনায়েদ খান

72

মাত্র দুই ম্যাচ খেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ হয়ে গেছে আলী খানের। যুক্তরাষ্ট্রের এই পেসারের বদলি হিসেবে খুলনা টাইটানস যোগ করছে পাকিস্তানের জুনায়েদ খানকে। বৃহস্পতিবার দলটির মিডিয়া ও কমার্শিয়াল ম্যানেজার মিনহাজ উদ্দিন খান নিশ্চিত করেছেন খবরটি।

গত দুই মৌসুম খুলনার জার্সিতে খেলেছেন জুনায়েদ। যদিও এবারের আসরে ছিলেন না পাকিস্তানি পেসার। আলী খানের চোটে তিনি আবারও বিপিএলে ফিরছেন পুরনো তাঁবুতে। বাংলা ট্রিবিউনকে মিনহাজ বলেছেন, ‘আলী খানের চোটে খুলনা টাইটানস যোগ করেছে জুনায়েদ খানকে। পাকিস্তানি পেসার আগামীকাল (শুক্রবার) যোগ দেবেন দলের সঙ্গে।’

২০১৬-১৭ মৌসুমের বিপিএলে বল হাতে আগুন ঝরিয়েছিলেন জুনায়েদ। ১৪ ম্যাচে ২০ উইকেট নিয়ে হয়েছিলেন প্রতিযোগিতাটির দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। পরের মৌসুমে অবশ্য দেরিতে যোগ দিয়ে চোটের কারণে খেলতে পেরেছিলেন মাত্র ২ ম্যাচ, পেয়েছিলেন ৫ উইকেট। আবারও এই পেসার ফিরছেন বিপিএলে।

জুনায়েদ যার বদলি হিসেবে ‍খুলনার স্কোয়াডে ফিরলেন, সেই আলী খান অনেক প্রত্যাশা নিয়ে এসেছিলেন বিপিএলে। রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে প্রথম দুই ম্যাচ খেললেও বুধবার রাজশাহীর বিপক্ষে মাঠে নামা হয়নি তার। টানা তিন হারের সঙ্গে এই পেসারের ছিটকে পড়া খুলনার জন্য বড় ধাক্কা।

আলী ছাড়াও আরেক ক্রিকেটার কার্লোস ব্র্যাথওয়েটও ইনজুরিতে ভুগছেন। রংপুরের বিপক্ষে খেললেও ঢাকা ও রাজশাহীর মুখোমুখি হতে পারেননি এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। তবে আগামী ম্যাচে তাকে পাওয়ার আশা দলটির প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here