নুসরাত হত্যার ঘটনায় নিন্দা জানিয়ে দোষীর কঠোর শাস্তি চাইলেন ফেনীর ক্রিকেটার সাইফুদ্দিন

176

বর্বরোচিত নুসরাত হত্যাকান্ডের ঘটনায় এখন শোকে মাতম পুরো দেশ। ফেনীর সোনাগাজীর এ ঘটনায় দেশজুড়ে চলছে নিন্দার ঝড়। দোষীদের সর্বোচ্চ শাস্তি চাইছে পুরো দেশবাসী। ফেনীতে জন্মগ্রহণ করা জাতীয় দলের পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন নিজ এলাকায় এমন ঘটনায় লজ্জা প্রকাশ করে দোষীদের কঠোর শাস্তি দাবি করেছেন।

আজ বেসরকারী এক টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে সাইফউদ্দিন বলেন, সত্যিই খুব মর্মাহত আমি, আমার জেলা ফেনীতে এমন একটা ঘটনা ঘটেছে এর জন্য আমি লজ্জিত। শোক প্রকাশ করার ভাষা নেই। আমি এর বিচার চাই, অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জীবনযাত্রা তবু থেমে থাকবেনা। প্রথমবার বিশ্বকাপ খেলার স্বপ্ন সত্যি হতে চলেছে সাইফউদ্দিনের। তার জন্য নিজেকে ফিট রাখার প্রস্তুতিও চলছে। ছোট্ট একটা ইনজুরি আছে। বিশ্রাম না নিয়ে আবাহনীর হয়ে খেলে যাচ্ছেন সাইফউদ্দিন। ইনজুরির ভাবনাটা মাথায়ই আনতে চান না এ পেস বোলিং অলরাউন্ডার।তিনি বলেন, প্রেস বলারের খুঁটি নাটি ইনজুরি থাকবেই, এটা মাথায় রেখেই খেলতে হবে।

বিশ্বকাপ এলেই মাথায় আসে কত ঘটনা, কত স্মৃতি। মনে দাগ কাটে কারো কারো খেলা। সাইফউদ্দিন এখনো অনুপ্রেরণার খুঁজে পান ২০১৫ বিশ্বকাপে রুবেলের বোলিং থেকে। নিজেও স্বপ্ন দেখেন প্রথমবার বিশ্বকাপ খেলাকে রাঙ্গিয়ে দিতে।