শুধু ক্রিকেট মাঠেই নয় পারিবারিক জীবনেও অসাধারণ কোহলি

68

শুধু খেলার মাঠেই নয়, অসধারণ পারিবারিক জীবনেও বিরাট কোহলি। এখন সংসারী বিরাট-অনুষ্কা। যার যার কাজ থেকে আপাতত একটু ছুটি। অনুষ্কার ‘পরী’ রিলিজ হয়ে গিয়েছে। বিরাটকে বিশ্রাম দেওয়া হয়েছে শ্রীলঙ্কা সফর থেকে। এই মুহূর্তে মুম্বইয়ে নিজেদের আলিশান ফ্ল্যাটে জমিয়ে সংসার করছেন এই তারকা দম্পতি। আর তার টুকরো টুকরো ছবি তার ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিতেও ভুলছেন না বিরাট।

অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে বিরাট লেখেন , ‘চিলিং অ্যান্ড হাউ।’ আপাতত দু’জনে যে জমিয়ে কোয়ালিটি সময় কাটাচ্ছে তা তো স্বাভাবিক। গত সপ্তাহে নিজের নতুন ফ্ল্যাটের ব্যালকনি থেকে মুম্বই শহরের ছবি পোস্ট করেন। সেখানে বিরাট লেখেন, ‘আর কোথায় যাব যদি আমার ঘর থেকে এত ভাল দৃশ্য দেখা যায়।’ যে ছবিতে মুম্বই শহর পেড়িয়ে দেখা যাচ্ছে সমুদ্র।

গত বছর তাসকানের এক রেসর্টে ১১ ডিসেম্বর বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। তার পর হানিমুন সেরে স্বস্ত্রীক বিরাট চলে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকা সফরে। যদিও প্রথম টেস্টের পরই দেশে ফিরে আসেন অনুষ্কা। নতুন ছবির শুটিং সঙ্গে ছিল ‘পরী’র প্রচার। দীর্ঘ প্রায় একমাস দক্ষিণ আফ্রিকায় কাটিয়ে দেশে ফিরলেন বিরাটও। আপাতত ক্রিকেট থেকে ছুটি। তাই ব্যাক্তিগত জীবনটা চুটিয়ে উপবোগ করছেন তিনি।

তবে সফরে গিয়ে অনুষ্কাকে যে তিনি মিস করছিলেন, সেটা ফুটে উঠেছে একাধিক খণ্ডচিত্রে। ওয়ানডে সিরিজের মাঝে দর্শকদের হাতে বিরুষ্কার বিয়ের ছবির প্ল্যাকার্ড দেখে আবেগপ্রবণ হয়ে উঠেন কোহলি। সেই ছবির দিকে হাত নাড়তেও দেখা যায় তাকে। মার্করামদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শেষে সিরিজের সেরা নির্বাচিত হয়ে সাফল্যের কৃতিত্বটা অনুষ্কাকেই দিয়েছিলেন বিরাট।

সোর্স:গোনিউজ২৪