বুমরাহকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের ওয়ানডে দল ঘোষণা

90

অস্ট্রেলিয়া সফরে দারুণ সময় কাটছে কোহলিদের। অস্ট্রেলিয়ার মাটিতে ইতিহাস গড়ে টেস্ট সিরিজ জয়ের পর এখন ওয়ানডে মিশন। আগামী ১২ জানুয়ারী থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট র্বোড (বিসিসিআই)। তবে এই দলে নেই টেস্ট সিরিজে দুর্দান্ত বোলিং করা জাসপ্রিত বুমরাহ। দলে ডাক পেয়েছেন মোহাম্মদ সিরাজ।

মে মাসে আসন্ন ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ মাথায় রেখে বুমরাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট র্বোড।

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি শুরু হবে ১২ জানুয়ারী। ১৫ ও ১৮ জানুয়ারী দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে দিয়ে অস্ট্রেলিয়া সফর শেষ হবে বিরাট কোহলির দল। এরপর এই মাসের ২৩ তারিখে শুরু হবে নিউজিল্যান্ড সফর।

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাউল, শিখর ধাওয়ান, আম্বাতি রাউডু, দিনেশ কার্তিক, কেদার যাদব, মাহেন্দ্র সিং ধোনি, হৃদিক পান্ডিয়া, কুলদ্বিপ যাদব, যুবেন্দ্র চাহাল, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সিরাজ, খলিল আহমেদ ওমোহম্মদ শামি।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দল:
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাউল, শিখর ধাওয়ান, ঋশভ পন্ত, দিনেশ কার্তিক, কেদার যাদব, মাহেন্দ্র সিং ধোনি, হৃদিক পান্ডিয়া, কুনাল পান্ডিয়া, যুভেন্দ্র চাহাল, কুলদ্বিপ যাদব, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সিরাজ, খলিল আহমেদ ও সিদ্ধার্থ্য কাউল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here