ম্যাচসেরা হয়েই ক্যারিয়ারের ইতি টানলেন রাজিন সালেহ

21

কক্সবাজারে আজ বৃহস্পতিবার (৮ নভেম্বর) জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় স্তরের ম্যাচ ড্র করেছে ঢাকা-সিলেট। কিন্তু সেই ম্যাচে সবার নজরে ছিলেন ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলতে নামা সিলেট অধিনায়ক রাজিন সালেহ।

নিজের শেষ প্রতিযোগিতামূলক ম্যাচটি দারুণ ভাবে খেলেছেন তিনি। তার ৮৭ রানে ভর করেই ঢাকা বিভাগের বিপক্ষে ম্যাচ ড্র করেছে সিলেট বিভাগ। আর ক্যারিয়ারের শেষ ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ম্যাচসেরাও হয়েছেন তিনি।

এছাড়াও প্রথম ইনিংসে ৬৭ রান করেছিলেন রাজিন। আর এই ম্যাচ ড্রয়ের মধ্য দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ঢাকা বিভাগ এবং তিনে অবস্থান সিলেটের।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট ১ম ইনিংসঃ ২৩৮ অল আউট (১০০ ওভার)

(ইমতিয়াজ ১৪, শানাজ ১০, জাকির ১৫, রাজিন ৬৭, কাপালী ২৮, শাহানুর ২৯, জাকের ৫৫*, এনামুল জুনিয়র ১৪, ইমরান ০, নাবিল ২, ইবাদত ১); (শাহাদাত ৩/৬৪, নাজমুল ০/২০, মোশাররফ ২/৬২, শুভাগত ২/৩৫, তাইবুর ০/৪৪, সাইফ ২/১৩)

ঢাকা ১ম ইনিংসঃ ৩৪৬ অল আউট (১১৪.৫ ওভার)

(রনি ১৯, মজিদ (আহত অবসর) ১০৪*, সাইফ ৯, রকিবুল ৪০, শুভাগত ৩০, তাইবুর ১৫, নাদিফ ২৮, মিলন ০, মোশাররফ ৫০, অনিক ২ ও শাহাদাত ৩৪*); (ইমরান ১/৪২, নাবিল ১/৫৪, ইবাদত ২/৫৯, এনামুল জুনিয়র ৫/৮৭, শাহানুর ১/৯৭)

সিলেট ২য় ইনিংসঃ ৩০৩/৬ (১২৪ ওভার)

(ইমতিয়াজ ৮, শানাজ ১২, জাকির ০, অলক ৩৯, রাজিন ৮৭ ও এনামুল ৫, জাকের ৭৭*, শাহানুর ৭০*); (শাহাদাত ২/৪৩, তাইবুর ১/৬৮, মোশাররফ ১/৮৩ ও শুভাগত ২/৫২)