ক্ষুদে ভক্তকে খেলার মাঠেই বুকে জড়িয়ে নিলেন মুশফিক(ভিডিও)

314

নিজের পছন্দের তারকাদের জন্য কতো পাগলামিই না করেন ভক্তরা! প্রিয় খেলোয়াড়ের জন্য মাঠে দর্শকদের ঢুকে পড়াটা তাই খুব একটা অপরিচিত ঘটনা নয়। মেসি-রোনালদোর জন্য ফুটবল মাঠে এরকম দৃশ্য অনেকবারই দেখা গেছে। সম্প্রতি ক্রিকেটে ও এ দৃশ্য খুবই পরিচিত। গতবছর মাশরাফির এক ভক্তও নিরাপত্তা বেষ্টনি গলিয়ে মাঠে এসে তাঁকে জড়িয়ে ধরেন।কদিন আগে মাঠে ঢুকে বিরাট কোহলিকে চুম্বন করার চেষ্টা করেন এক ভক্ত। তার রেশ না কাটতেই ফের প্রায় একইরকম ঘটনার অবতারণা ঘটল। আজ শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দেখা গেল সেই চিত্র।

একদিকে টিলা, আরেকদিকে চায়ের বাগান, মাঝখানে দৃষ্টিনন্দন স্টেডিয়াম। নয়নাভিরাম এ মাঠে চলছে বাংলাদেশ-জিম্বাবুয়ে খেলা। দুই ম্যাচ সিরিজের ফার্স্ট টেস্টে প্রথম ইনিংসে ব্যাট করছেন সফরকারীরা। বল মাঠে গড়ানোর খানিক পরই মাঠে ঢুকে পড়ে এক খুদে ভক্ত।

পাগল সেই ভক্ত দৌড়ে এসে জড়িয়ে ধরেন মুশফিকুর রহিমকে। মিস্টার ডিপেন্ডেবলও তাকে বুকে টেনে নেন আদরের সঙ্গেই। এ দৃশ্য দেখে খেলা থামিয়ে দেন আম্পায়ার। পরে নিরাপত্তা দায়িত্বে থাকা লোকজন দ্রুত সেই ভক্তকে টেনে বের করেন।

জানা গেছে, মুশফিকের ওই পাঁড় ভক্ত বলবয়’র দায়িত্বে আছে। বল কুড়ানোর এক ফাঁকেসীমানার বাইরে থেকে দ্রুত মাঠের ভেতর প্রবেশ করে সে। কিন্তু প্রশ্ন হলো, কিভাবে মাঠে ঢুকে পড়ে ও? আগে থেকে কী এ ব্যাপারে তাকে সতর্ক করা হয়নি?

মুশফিককে সেই ভক্তের জড়িয়ে ধরার দৃশ্য দেখুন ভিডিওতে…