স্বামী চিনতে ভুল! আলবাকে জড়িয়ে ধরলেন মেসির স্ত্রী (ভিডিও)

যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামিতে দুর্দান্ত ফর্মে আছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। একের পর এক গোল করে দলকে এনে দিচ্ছেন একের পর এক সাফল্য। কদিন আগেই দলকে জিতিয়েছেন লিগস কাপের শিরোপা। মেসির এমন সুসময়ে হুট করেই আলোচনায় স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ও সতীর্থ জর্দি আলবার একটি ভিডিও।

খেলায় জয়ের পর মাঠের মধ্যে ফুটবলাররা এবং তাদের পরিবারের সদস্যরা সেলিব্রেট করছেন। সেখানে দেখা যায় মেসির স্ত্রী আন্তোনেলা ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন মেসির খোঁজে। এরপর আন্তোনেলা তার দিকে এগিয়ে আসা মেসির সতীর্থ জর্ডি আলবাকে জড়িয়ে ধরেন। এরপর আলবাকে মেসি ভেবে চুমু খেতে যাচ্ছিলেন আন্তোনেলা।

তবে ততক্ষণাৎ আন্তোনেলা বুঝতে পারেন তিনি মেসি নন। কাছাকাছি আসতেই দু’জনই চমকে যান। একে অপরকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানান জর্ডি ও আন্তোনেলা। তারপর জর্ডি মেসির সন্তাদের দিকে এগিয়ে যান। আর মেসির স্ত্রী সামনের দিকে এগিয়ে যান।

এদিকে, কদিন আগেই বিশ্বকাপজয়ী স্পেনের ফুটবলার হেনিফার হারমোসোকে পুরস্কারের মঞ্চে ঠোঁটে চুমু দিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন দেশটির ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস।

যে ঘটনায় ফুটবলার থেকে সংগঠন, সবাই আওয়াজ তুলেছিল। শাস্তির দাবি করেছিল হারমোসো নিজেও। শেষ পর্যন্ত ফিফাও বাধ্য হয়ে রুবিয়ালেসকে সাময়িকভাবে নিষিদ্ধ করেছে।