নিজেদের মাঠে ডুয়েটকে ভয় দেখিয়ে সেমিফাইনালে উঠলো রুয়েট! (ভিডিও)

4393

নিজেদের মাঠে খেলার সুযোগ নিয়ে প্রতিপক্ষকে ঠিক মতো খেলতে না দিয়েই আন্তঃ বিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্ট এর সেমিফাইনালে চলে গেলো রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

আন্তঃ বিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্ট ২০১৯ এর সেমিফাইনালে উঠে গেলো রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। যদিও সেমিফাইনালে যাওয়ায় তাদের যতটুকু না কৃতিত্ব তার থেকে বেশি প্রকাশ পেয়েছে তাদের অখেলোয়াড় সলুভ মন মানসিকতা।

খেলায় হার জিত থাকবেই, তাই বলে নিজেদের মাঠে খেলা সেই কারণে প্রতিপক্ষকে মাঠে ঠিক মতো খেলারই সুযোগ দিবেন না এটা কোন খেলোয়াড়ের কাছ থেকে কাম্য হতে পারে না।

আজ সকালে গ্রূপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর এবং রাজশাহী প্রকৌশল ও প্ৰযুক্তি বিশ্ববিদ্যালয়।

যেখানে প্রতিপক্ষের খেলোয়াড়দের ঠিক মতো খেলতেই দেয় নি রুয়েটের সমর্থকেরা। শেষ মেষ খেলা শেষ না করেই স্বাগতিক দলকে বিজয়ী ঘোষণা করে মাঠ ছাড়তে বাধ্য হয় ডুয়েটের কর্মকর্তা এবং খেলোয়াড়বৃন্দ।

ম্যাচ শেষে আমাদের প্রতিনিধিকে ডুয়েটের খেলোয়াড় সোহান বলেন,“এমন বাজে অভিজ্ঞতা আমাদের কখনোই হয় নি। আমাদের ঠিক মতো খেলতেই দেয় নি রুয়েটের সমর্থকেরা। আমাদের উপর মানসীক এবং শারীরিক অত্যাচার চালিয়েছে তারা।”

ডুয়েটের কোচ রঞ্জন দত্ত জানান,“খেলোয়াড় এবং একজন শিক্ষার্থীর কাছ থেকে এমন ব্যবহার কখনোই কাম্য নয়। আমরা এর তীব্র নিন্দা জানায়। আমরা তো হারি নি আমাদেরকে হারিয়ে দেওয়া হয়েছে।”

উল্লেখ্য আগামীকাল সেমি-ফাইনালে রুয়েটের এই টিম ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে মাঠে নামবে।

দেখুন সেই ন্যাক্কারজনক ঘটনার ভিডিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here