প্রিমিয়ার লীগের দৌড় থেকে ছিটকে গেল ম্যান সিটি

প্রিমিয়ার লীগের ম্যাচে নিউ ক্যাসলের সাথে ড্র করে শিরোপার লড়াই থেকে ছিটকে গেল গার্দিওলার ম্যানচেস্টার সিটি। আজ তারা ড্র করেছে ২-২ গোলে।

নিউ ক্যাসলের মাঠে শুরু থেকেই দুই দল সমান তালে বল দখলের লড়াইয়ে নেমেছিল। দুইবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত লিড নিয়ে মাঠ ছাড়তে পারেনি গার্দিওলার শিষ্যরা।

ম্যানচেস্টার সিটি প্রথম লিড পায় খেলার ২২ মিনিটে। ডেভিড সিলভার ব্যাল হিল পাস থেকে বল পেয়ে দুর্দান্ত একটি গোল করেন স্টার্লিং। দুর্দান্ত ফিনিশিংয়ে এগিয়ে গেলেও লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা।

৩ মিনিট পরেই সমতায় ফেরে স্বাগতিক নিউ ক্যাসল। আলমিরনের বাড়ানো পাস থেকে গোল করে স্কোর ১-১ করেন উইলেম।

প্রথমার্ধ শেষ হয় ১-১ গোল নিয়ে। দ্বিতীয়ার্ধে নেমেও আক্রমণের চেয়ে গোল ঠেকানোতেই নজর দিয়েছিল নিউ ক্যাসল। দীর্ঘ সময় স্কোর ১-১ আটকে রাখে তারা।

খেলার ৮২ মিনিটে আবারও লিড পায় ম্যানচেস্টার সিটি। এবারে লিড এনে দেন ডি ব্রুইনে। দুর্দান্ত এক ভলি থেকে গোল করে সিটিকে এগিয়ে নেন ব্রুইনে। সিটিজেনরা তখন জয়ের অপেক্ষা করছিল। কিন্তু ভাগ্যদেবী প্রসন্ন হননি।

৮৮ মিনিটে আবারও সমতায় ফেরে স্বাগতিকেরা। ডিবক্সের বাইরে ফ্রিকিক পায় নিউ ক্যাসল। সেট পিস থেকে সরাসরি গোলে শট না নিয়ে আতসু বল পাঠান শেলভের কাছে। শেলভের বাঁকানো কিক থেকে স্কোরলাইন দাঁড়ায় ২-২ এ।

শেষ পর্যন্ত ২-২ সমতা নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি। এই ড্র তেই শিরোপার লড়াই থেকে যোজন যোজন দূরে সরে গেল সিটি। টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে সিটি এখন ১১ পয়েন্ট পিছিয়ে।

Share this post

PinIt
scroll to top