ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। তার আগে টি২০ ও ওয়ানডে সিরিজের জন্য নিজেদের দল ঘোষণা করল উইন্ডিজ বাহিনী। উভয় ফরম্যাটেই দলকে নেতৃত্ব দেবেন কায়রন পোলার্ড।

ভারতের বিরুদ্ধে তিনটি টি২০ ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ক্যারিবিয়ান শিবির। প্রথম টি২০ ম্যাচ হবে হায়দরাবাদে ৬ ডিসেম্বর। এরপর দ্বিতীয় ও তৃতীয় টি২০ ম্যাচ হবে ৮ ডিসেম্বর তিরুবনন্তপুরম ও ১১ ডিসেম্বর মুম্বইতে। এরপর ১৫ ডিসেম্বর চেন্নাইতে হিবে প্রথম ওয়ানডে ম্যাচ। ভাইজ্যাগ (১৮ ডিসেম্বর) ও কটকে (২২ ডিসেম্বর) হবে ওয়ানডে সিরিজের বাকি দুটি ম্যাচ।

টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার, কিমো পল, ব্রেন্ডন কিং, এভিন লুইস, খারি পিয়েরে, নিকোলাস পুরান, দীনেশ রামদিন, শেরফানে রাদারফোর্ড, লেন্ডল সিমন্স, কেসরিক উইলিয়ামস ও হায়ডেন ওয়ালশ জুনিয়র।

ওয়ানডে দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), সুনীল আমব্রিস, রস্টন চেজ, শেলডন কটরেল, সিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, এভিন লুইস, কিমো পল, খারি পিয়েরে, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড ও হায়ডেন ওয়ালশ জুনিয়র।