ঢাকায় এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিনিধি দল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী বছর জুন মাসে বাংলাদেশে আসছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যানচেস্টার ইউনাইটেড আসার বিষয়টি মোটামুটি চূড়ান্ত করেছিল বাফুফের সাধারণ সম্পাদক। সেই বিষয়ে সিদ্ধান্ত নিতে ঢাকায় এসেছে ম্যানচেস্টার ইউনাইটেডের চার সদস্যের প্রতিনিধি দল।

ম্যানচেস্টার ইউনাইটেডের বাংলাদেশে আসার খবরটি নিশ্চিত করেছিলেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এ বিষয়ে আবু নাঈম সোহাগ জানিয়েছিলেন,

“ম্যানইউ’র আসার বিষয়টি মোটামুটি চূড়ান্ত। এ উপলক্ষে মঙ্গলবার ক্লাবটি প্রতিনিধি দল বাফুফে পরিদর্শনে আসবে। আর তাদের প্রতিপক্ষ হিসেবে আসতে পারে নেইমার, এমবাপ্পেদের ক্লাব প্যারিস সেন্ট জার্মেই কিংবা ক্রিস্টিয়ানো রোনালদোর য়্যুভেন্তাস অথবা লিওনেল মেসির বার্সেলোনা। “

বাংলাদেশ সফর নিশ্চিত করতে আজ সকালে ঢাকায় এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের চার সদস্যের প্রতিনিধি দল । তারা হোটেল-স্টেডিয়াম ও অনুশীলন ভেন্যুর অবস্থা দেখেছেন এবং বাফুফে এবং আয়োজকদের সাথে কথাও বলেছেন। তবে এখনো কোন সিদ্ধান্ত জানাননি।

ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ পিএসজি বা জুভেন্টাস হবে নাকি বার্সেলোনা হবে তা এখনো নিশ্চিত না হলেও তা বেশ আকর্ষণীয় এবং উপভোগ্য কিছুই হবে।