নাটকীয় ম্যাচে শেষ মুহূর্তে বার্নাব্যুকে স্তব্ধ করে দিল পিএসজি

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের দ্বিতীয় লেগের গুরুত্বপূর্ণ ম্যাচে পিএসজির বিপক্ষে নিশ্চিত জেতা ম্যাচ ২-২ ড্র করল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। বেনজেমার জোড়া গোল ব্যর্থ হয়েছে।

খেলার শুরু থেকেই কাউকে ছাড় না দেয়ার মানসিকতা নিয়ে খেলতে থাকে দুই দল। তবে প্রথম লিড নিলো রিয়াল মাদ্রিদ। খেলার ১৭ মিনিটে গোল করেন বেনজেমা। ভালভার্দে এবং কার্ভাহালের ওয়ান-টু কম্বিনেশন থেকে বল পান তিনি। বল পেয়ে ভুল করেননি।

সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধে ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

বিরতি থেকে ফিরে এসে আবারও সমান তালে আক্রমণ পাল্টা আক্রমণ শুরু করে দুই দল। দ্বিতীয়ার্ধের ৭৯ মিনিটে খেলা জমিয়ে দেন বেনজেমা। মার্সেলোর বাড়ানো ক্রস থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসী তারকা করিম বেনজেমা।

২-০ তে পিছিয়ে থেকেও হাল ছাড়েনি প্যারিস। দ্বিতীয় গোল হজমের দুই মিনিট পরে একটি গোল পরিশোধ করে তারা। ভারানের ভুল পাস থেকে বল পেয়ে নিখুঁত গোল করেন এমবাপ্পে।

এমবাপ্পের গোলের রেশ কাটেনি তখনো। ৮১ মিনিটে দুর্দান্ত গোল করে বার্নাব্যুতে পিনপতন নিরবতা এনে দেন সারাবিয়া। বার্নার্টের ক্রস এবড়োখেবড়ো ভাবে তার পায়ে এলে ভুল না করে সরাসরি জালে জড়িয়ে পিএসজিকে সমতায় ফেরান এই স্প্যানিশ ফুটবলার।

জয়ের দ্বারপ্রান্তে গিয়েও শেষ মুহুর্তের ভুলে জয় বঞ্চিত হয় রিয়াল মাদ্রিদ। নিশ্চিত জেতা ম্যাচ পিএসজির সাথে ড্র করে ২-২ গোলে।

ইউসিএলের প্রথম ম্যাচেই পিএসজির কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে এবারের আসরে শুরু করেছিলো রিয়াল মাদ্রিদ। ৫ ম্যাচ শেষে এখন পিএসজির পয়েন্ট ১৩ এবং সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় অবস্থানে রিয়াল মাদ্রিদ।

Share this post

PinIt
scroll to top