বঙ্গবন্ধু বিপিএলে দল পেলেন ‘শেলডন কটরেল’

বঙ্গবন্ধু বিপিএলকে সামনে রেখে ড্রাফট থেকে প্রতিটি দলই স্কোয়াডে প্রয়োজনীয় সিংহভাগ খেলোয়াড়কে দলভুক্ত করেছে। সিলেট অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল সিলেট থান্ডার ড্রাফট থেকে দলে নিয়েছিল ১৩ ক্রিকেটারকে। ড্রাফটের বাইরে থেকে এবার শেলডন কটরেলকে দলে টানলো সিলেট থান্ডার।

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ড্রাফটের বাইরে থেকে দুজন বিদেশি ক্রিকেটারলে দলে টানা যাবে। সে হিসাবে এই ওয়েস্ট ইন্ডিজ পেসারের সাথে চুক্তি সেরেছে সিলেট থান্ডার। কটরেল গতবার খেলেছিলেন রংপুর রাইডার্সের হয়ে।

কটরেলকে নেওয়ার আগে অবশ্য আরেক পেসারকে দলে ভিড়িয়েছে সিলেট। সদ্য ভারত সফরে বল হাতে আলো ছড়ানো বাংলাদেশি ক্রিকেটার এবাদত হোসেনকে ড্রাফটের পর দলে নিয়েছে ফ্র‍্যাঞ্চাইজিটি।

ড্রাফটের বাইরে থেকে বাড়তি দুই ক্রিকেটার অন্তর্ভুক্তির পর দলটিতে দেশি ক্রিকেটারের সংখ্যা দাঁড়ালো ১০ জনে। এবং বিদেশি ক্রিকেটার হলো ৫ জন।

বিপিএলে সিলেট থান্ডার স্কোয়াডঃ

দেশি ক্রিকেটার: মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন,নাঈম হাসান, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, দেলোয়ার হোসেন, মনির হোসেন খান, রুবেল মিয়া ও এবাদত হোসেন।

বিদেশি ক্রিকেটার: শেরফান রাদারফোর্ড (ওয়েস্ট ইন্ডিজ), শফিকউল্লাহ শাফাক (আফগানিস্তান), নাভীন উল হক (আফগানিস্তান), জীবন মেন্ডিস (শ্রীলঙ্কা) ও শেলডন কটরেল (ওয়েস্ট ইন্ডিজ)

Share this post

PinIt
scroll to top