নাটকীয় ম্যাচে পিছিয়ে পড়েও শেষ মিনিটের গোলে জয় বঞ্চিত ম্যান ইউ

প্রিমিয়ার লীগের ম্যাচে শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়তে হল ম্যানচেস্টার ইউনাইটেডকে। ২ গোলে পিছিয়ে থেকে ৩-২ এর লিড নিয়েছিল ইউনাইটেড। কিন্তু শেষ মিনিটের ট্রাজেডিতে জয় পাওয়া হলনা তাদের।

খেলার শুরু থেকেই ঘরের মাঠে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে শেফিল্ড ইউনাইটেড। ১৯ মিনিটেই এগিয়ে যায় শেফিল্ড। মাউসেত দীর্ঘ দৌড়ে বল নিয়ে এসে গোলে কিক করলে তা ঠেকিয়ে দেন ডি গেয়া। কিন্তু বল পেয়ে আর হাতছাড়া করেননি জন ফ্লেক। সরাসরি জালে জড়িয়ে এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলের ব্যবধানে। দ্বিতীয়ার্ধে ফিরে আবারও গোল করে ব্যবধান দ্বিগুণ করে শেফিল্ডের প্রথম গোল মিস করা মাউসেত। ফ্লেকের বাড়ানো বল থেকে গোল করেন মাউসেত।

দুই গোলে পিছিয়ে থেকে তখন ইউনাইটেড হারার প্রস্তুতি নিচ্ছিলো। কিন্তু খেলার মোড় ঘুরে যায় কিছুক্ষণ পরেই। ৮ মিনিটের মাথায় ৩ গোল করে ৩-২ এ এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

৭২ মিনিটে দুর্দান্ত গোল করে ইউনাইটেডকে খেলায় ফেরান উইলিয়ামস। ৫ মিনিটের মাথায় গ্রিনউডের গোলে সমতায় ফেরে ইউনাইটেড। এই গোলে এসিস্ট করেন রাশফোর্ড। তার দুই মিনিট পরে ৭৯ মিনিটে রাশফোর্ডের গোলে লিড নিয়ে জয়ের অপেক্ষায় থাকে ম্যানচেস্টার ইউনাইটেড।

ভাগ্যদেবীর কৃপা না পাওয়ায় জয় পাওয়া হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। ৯০ মিনিটে জয় হাতছাড়া হয় ওলের শিষ্যদের। রবিনসন এর এসিস্ট থেকে দুর্দান্ত এক গোলে হার এড়ায় ম্যাকবার্নি।

শেষ পর্যন্ত ৩-৩ গোলের সমতায় শেষ হয় শেফিল্ড এবং ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ। এই ড্রয়ের পরে ১৩ ম্যাচ শেষে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থান ৯ নম্বরে এবং শেফিল্ডের অবস্থান ৬ এ।