যেকোন উপায়ে বিপিএলে খেলতে চায় আশরাফুল!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর এবারের বিশেষ আসর এ দল পাননি জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তবে ড্রাফটে দল না পেলেও যদি কোন ফ্রাঞ্চাইজি আগ্রহ দেখায় তবে খেলতে রাজি লিটল মাস্টার ক্ষেত বাংলাদেশের সাবেক অধিনায়ক আশরাফুল।

বিপিএল ২০১৩ আসরে ফিক্সিং কান্ডে পাওয়া নিষেধাজ্ঞা কাটিয়ে ষষ্ঠ আসর দিয়ে ফের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিরেছিলেন মোহাম্মদ আশরাফুল। তবে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক এবার দলই পাননি। বিপিএলের সর্বশেষ আসরে আশরাফুলকে দলে ভিড়িয়েছিল চিটাগং ভাইকিংস। যদিও মাত্র ৩টি ম্যাচে একাদশে ছিলেন আশরাফুল, করেছিলেন মাত্র ২৫ রান।

চলমান জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) বরিশাল বিভাগের হয়ে আছে দেড়শ রানের একটি ইনিংস সহ ভাল ফর্মে আছেন আশরাফুল। তবুও বিপিএলের সপ্তম আসর বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে আশরাফুলের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

তবে ড্রাফট থেকে কেউ দলে নিলে আশরাফুল বিপিএল খেলতে রাজি বলেও জানিয়েছেন। অনেক দলই দেশি খেলোয়াড়ের কোটা পূরণ না করায় প্লেয়ার্স ড্রাফটে অবিক্রীত ক্রিকেটারদের দল পাওয়ার সুযোগ রয়েছে এখনো।

বিপিএলে দল পাওয়া নিয়ে জানতে চাইলে তিনি বলেন –কেউ আমাকে দলে নিলে খেলতে রাজি আছি। দল পাওয়া বা না পাওয়া তো আমার হাতে নেই। যেটা আমার হাতে সেটা করার চেষ্টা করব। সামনে বিসিএল হবে, প্রিমিয়ার লিগ হবে। এগুলোর জন্য প্রস্তুত হব।