ঘূর্ণিঝড় ‘বুলবুলে’র কবলে আটকা পড়লেন পাপন

শক্তিশালী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ উৎকণ্ঠা ছড়িয়েছে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে। দুই দেশের অসংখ্য মানুষ এতে হয়েছেন গৃহবন্দী, বিপর্যস্ত হয়েছে নাগরিক জীবন। পাওয়া গেছে হতাহতেরও খবর। সেই বুলবুলে আটকা পড়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও।

রবিবার (১০ নভেম্বর) নাগপুরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ভারত ও সফরকারী বাংলাদেশ। দুই দলই একটি করে ম্যাচ জেতায় সিরিজ নির্ধারণী ম্যাচটি পাচ্ছে ফাইনালের মর্যাদা।

এই ম্যাচে দলকে পাশে থেকে সমর্থন দিতে দেশ ছেড়ে ভারত যান বিসিবি সভাপতি। তবে কলকাতায় তিনি আটকা পড়েন। ঘূর্ণিঝড় বুলবুলের কারণে কলকাতায় বিমান ওঠানামা বন্ধ হওয়ায় তাকে বেশ কিছুক্ষণ অপেক্ষায় থাকতে হয়েছে।

জানা গিয়েছে, বৈরি আবহাওয়ার কারণে কলকাতা পেরিয়ে সভাপতি আর যেতে পারেননি নাগপুর। বিধিবাম, শেষ পর্যন্ত কলকাতায় উৎকন্ঠার রাত পার করে রবিবার সকালে নাগপুরের পথে রওয়ানা দিয়েছেন ক্রিকেট বোর্ড সভাপতি পাপন।

উল্লেখ্য যে,নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মুখোমুখি হবে স্বাগতিক ভারত ও সফরকারী বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ এই ম্যাচই খুঁজে নেবে সিরিজের জয়ী দলকে।