সাকিব ভাইকে খুব মিস করবোঃ মিরাজ

ম্যাচ ফিক্সিং এর প্রস্তাব পেয়েও নিজের মত করে গোপন রাখায় বিশ্ব সেরা অলরাউন্ডার বাংলাদেশের টেস্ট ও টি টোয়েন্টির সদ্য সাবেক অধিনায়ক সাকিব আল হাসান কে এক বছরের জন্য নিষিদ্ধ করেছেন ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। নিষেধাজ্ঞার কারনে দলের সাথে সাকিবের না যাওয়াকে কেন্দ্র করে দলের তরুন অফস্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ জানালেন সাকিব কে মিস করার কথা ।

সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেট দল এর অন্যতম সদস্য।
নিজের পারফরম্যান্স আর নেতৃত্ব গুনে বাংলাদেশ ক্রিকেটে সাকিবের অবদান অনস্বীকার্য। দলের তরুনদের প্রতিনিয়ত অনুপ্রেরণা হয়ে থাকা এই সাকিব আগামী এক বছর দলের সাথে থাকবে না। এটা বাংলাদেশ ক্রিকেট এর জন্য অনেক ক্ষতি। নিসন্দেহ সাকিব এর অভাব অপুরনীয়।

সাকিবের নিষেধাজ্ঞা নিয়ে বলতে গিয়ে সাবেক বর্তমান ক্রিকেটাররা পাশে থাকার আশ্বাস দিয়েছেন। কিন্তু সাকিব কে দলে পাবেনা এ কথা ভাবতে পারছেন না ক্রিকেটের সাথে সংশ্লিষ্ট কেউই। এবার সাকিব কে মুখ খুললেন সাকিবের সতীর্থ মেহেদী হাসান মিরাজ।

আজ বৃ্হস্পতিবার মিরপুরে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে মিরাজ বলেন- সাকিব ভাই বাংলাদেশ ক্রিকেট দল এর অপরিহার্য অংশ। সাকিব ভাইকে ছাড়া বাংলাদেশ দল ভাবা অসম্ভব। আমরা সাকিব ভাইকে খুব মিস করবো আগামী এক বছর।