এখনো আমরা সিরিজ জিততে পারিঃ শফিউল ইসলাম

তিন ম্যাচের সিরিজের প্রথম টি-২০ তে ভারত কে ৭ উইকেটের বিশাল ব্যাবধানে হারালেও সিরিজের দ্বিতীয় ম্যাচে তেমন সুবিধা করতে বাংলাদেশ। রোহিত শর্মার অনবদ্য ইনিংসে ভারতের কাছে ৮ উইকেটে হারে বাংলাদেশ। তাই সিরিজের শেষ ম্যাচে জয় দিয়ে সিরিজ নিজেদের করে নিতে পারবে বাংলাদেশ। এমনটাই আশা করেন পেসার শফিউল ইসলাম।

আজ (৮- নভেম্বর) শুক্রবার রাজকৌট থেকে নাগপুরের পথে যাত্রা শুরুতেই বিঘ্ন। ফ্লাইট বিলম্বের খবরটা একটু দেরি করেই পেয়েছে টিম ম্যানেজমেন্ট। খবর পেয়ে আবারো হোটেলে ফেরেন ক্রিকেটাররা। এক দিকে রাজকৌটে ভারতের কাছে হেরে সবাই মন মরা তারপর আবার ফ্লাইট বিলম্বনা৷ সব কিছু নিয়ে টিম হোটেল ছাড়ার আগে সাংবাদিকদের সাথে কথা বলেছেন শফিউল।

সিরিজের শেষ ম্যাচ নিয়ে জানতে চাইলে শফিউল বলেন- হারার পর মন তো অবশ্যই খারাপ থাকবে। এখন কীভাবে স্ট্রংলি কামব্যাক করা যায় সেটাই হচ্ছে আসল কথা। উইকেটটা ব্যাটিংয়ের জন্য খুব ভালো ছিলো, আমার কাছে যেটা মনে হয়েছে। রহিত শর্মা খুব ভালো ব্যাটিং করেছে।

তাছাড়া দিল্লি আর গুজরাটে মাঠের লড়াইয়ে অভিজ্ঞতা হয়েছে দু’রকম। আমাদের ছোটখাটো কিছু ভুল আছে। সামনের ম্যাচে এই ভুলগুলো যদি না করি তাহলে অবশ্যই সিরিজ জেতা সম্ভব। সবাই আত্মবিশ্বাসী। এখনো সিরিজ জেতার সম্ভাবনা আছে। কারণ, প্রথম ম্যাচটা আমরা খুব ভালোভাবে জিতেছি।