বঙ্গবন্ধু বিপিএল থেকে নিজেদের প্রত্যাহার করে নিলো রাজশাহী কিংস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর এবারে বিশেষ আসর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন রাজশাহী কিংস।আজ (৭ই নভেম্বর) বৃ্হস্পতিবার এই ঘোষনা দেন রাজশাহী কিংস কতৃপক্ষ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এ এবারে আসর হচ্ছে মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। এ নিয়ে মাস কয়েক আগে জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। বিশেষ এই আসরে মালিকানাধীন কোন ফ্রাঞ্চাইজি না রাখার সিদ্ধান্ত নেয় বিসিবি।

বিসিবির এমন সিদ্ধান্তে গত আসরের ফ্রাঞ্চাইজি গুলোর মাঝে হতাশা দেখা গেলে স্বইচ্ছুকদের দলের স্পনসর হওয়ার সুযোগ করে দেয় বিসিবি। এবার সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঘোষনা দিয়ে বিপিএল এর এবারের আসর থেকে নিজেদের প্রত্যাহার করে নে রাজশাহী।

ভক্ত সমর্থকদের উদ্দেশ্যে বার্তাদিয়ে নাম প্রত্যাহার এর ঘোষনা দিয়ে রাজশাহী কিংস মালিকপক্ষ লিখেন- আমাদের ভক্ত সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে অতন্ত দুখের সাথে জানাচ্ছি যে, বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর সিজন ৭ ( এবারের আসর) এ আমরা অংশ গ্রহণ করছিনা। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নামে বিশেষ এই আসরের আয়োজন করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির সিদ্ধান্তে সমর্থন জানিয়ে এ আসরের সফলতা কামনা করি। আগামী মৌসুম থেকে রাজশাহী কিংস আবার মাঠে ফিরবে।