আফিফ- বিপ্লবদের প্রশংসায় পঞ্চমুখ বিসিবি সভাপতি!

বাংলাদেশ ক্রিকেট দলের তরুন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও অলরাউন্ডার আফিফ হোসেন কিংবা ভারতের সাথে প্রথম টি-২০ তে অভিষেক হওয়া নাইমের সহ তরুন ক্রিকেটারদের প্রশংসা করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর সভাপতি নাজমুল হাসান পাপন।

যেকোনো দলে তরুন – অভিজ্ঞদের অবদান সহ দলগত প্রচেষ্টা না থাকলে সাফল্য বঞ্চিত হতে হয়৷ বাংলাদেশ ক্রিকেট দলের বেশ কয়েক বছর ধরে সেই ধারাবাহিকতার বাইরে৷ বোর্ডের একান্ত প্রচেষ্টায় তরুনরা ও আজকে দলের জয়ে অবদান রাখছে।

সম্প্রতি ভারতের সাথে খেলা তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ছিলেন না বাংলাদেশের অনিবার্য ক্রিকেটারদের মধ্য থেকে সাকিব- তামিম। তাই দলে যায়গা হয়েছে কিছু তরুন ক্রিকেটারের। তাদের মধ্য থেকে আমিনুল ইসলাম বিপ্লব ও আফিফ হোসেন ও নাইমের দলে জায়গা হয়।

ভারতের সাথে ম্যাচে বলে অসামান্য অবদান রেখেছে তরুন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও অধিনায়কের ইচ্চেতে প্রয়োজনের সময় ব্রেক থ্রু এনে দিয়ে নিজেকে প্রমান করেছেন আফিফ।

তাছাড়া ব্যাটিংয়ে নেমে নিজের অভিষেক ম্যাচে তামিমের অভাব পুরন এর চেষ্টা করেছেন নাইম। দলে তরুনদের পারফরম্যান্স এ খুশি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন- একসময় আমরা অভিজ্ঞদের উপর ভরসা করে খেলতে যেতাম। তরুনদের অবদান বলতে কিছুই ছিলনা। কিন্তু এখন আমাদের তরুনরা ভাল খেলছে৷ আমরা চাই তরুনরা নিজেদের কে আরও সুন্দর ভাবে মেলে ধরুক৷ যেন তরুন অভিজ্ঞের মিশ্রনে আমাদের দলটা পুর্নতা পায়।