বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে বলিউড তারকাদের মেলা

এ বছর বিশেষ পদ্ধতিতে হতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত হতে যাওয়া এবারের আসর আগামী ৮ ডিসেম্বর এই আসরের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। যার উদ্ভোধনী অনুষ্ঠানে দেখা যাবে বলিউড়ের বড় পর্দার তারকাদের।

নিয়ম নীতির নানা পরিবর্তননে বিতর্কিত কিছু সিদ্ধান্তের পরই এই বিশেষ পদ্ধতিতে বিপিএল আয়োজনের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ধরনের আসর নিয়ে অসন্তোষ ছিল ক্রিকেটারদের মধ্যেও। কিন্তু বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী হিসাবে আয়োজিত হতে যাওয়ায় সবাই সাদরে গ্রহণ করেছেন। এই আসরকে জমকালো করতে পরিকল্পনা সাজাচ্ছে বিসিবিও।

এবারের আসরের উদ্বোধনী হবে আগামী ৮ ডিসেম্বর। যদিও ৩ ডিসেম্বরে এই আসর শুরু হওয়ার কথা ছিল কিন্তু পরবর্তীতে সেই সিদ্ধান্ত পরিবর্তন করে পাঁচ দিন পেছান হয়েছে। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দায় মল্লিক জানান, বিশেষ আসরের উদ্বোধনী অনুষ্ঠানের পর্দা তুলবেন বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ কন্যা ও বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এইবারের এই বিশেষ আসরের উদ্ভোধনী অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে বিপিএল এর গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন -এবারের আসরে বেশ কয়েকজন ভারতের বিনোদন জগতের তারকা উপস্থিত থাকবে ।

 যেখানে বলিউড গ্লামার বিউটি ক্ষেত ক্যাটরিনা কাইফ, উপমহাদেশের এ সময়ের অন্যতম সংগীত শিল্পি অরিজিৎ সিং, বলিউড সুপারস্টার জন আব্রাহাম ও এ প্রজন্মের বলিউড অভিনেতা টাইগার শ্রফ এর সাথে কথা চলছে। এদের মধ্যে যারা সময় দিতে পারবেন তারা থাকবে। এ ব্যাপারে চুড়ান্ত সিদ্ধান্ত নিয়ে যাদের পাওয়া যাবে তাদের সাথে যোগাযোগের করে জানানো হবে।