ভারতের সাথে নিজের সেরাটা দিতে দলের সবাই প্রস্তুতঃ বিপ্লব

ঘরের মাঠে অপ্রতিরোধ্য ভারত। যেকোনো ভারতের বিপক্ষে জয় ছিনিয়ে নেয়া কঠিন হলেও যে অসাধ্য নয়, সেটা করে দেখিয়েছে বাংলাদেশ। দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা আমিনুল ইসলাম বলছেন, সবাই নিজের সেরাটা দিতে পারায় এই জয় এসেছে। আগামী ম্যাচ গুলোতেও সবাই সুযোগ পেলে নিজেদের সেরাটা দিতে প্রস্তুত আছে।

গতকাল টি-২০ ইতিহাসের এক হাজারতম ম্যাচের আগ পর্যন্ত ভারতের বিপক্ষে ৮ টি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও বাংলাদেশের সাফল্য ছিল শূন্যের কোটায়। বেশ কয়েকবার তীরে এসে তরী ডুবানোয় সাফল্য বঞ্চিত হতে হয়েছিল বাংলাদেশকে। তবে গতকালের ম্যাচে সে ভুল করেননি বাংলাদেশ।

এদিকে আজকে(৪- নভেম্বর) সকালে টিম হোটেলে দেখা মেলে দলের তরুন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব এর। ভারতের সাথে প্রথম টি-২০ তে জয় আর সিরিজের বাকী ম্যাচ গুলো সম্পর্কে জানতে চাইলে বিপ্লব বলেন- ভারতের বিপক্ষে জয়ের প্রধান কারণ দলের সবাই অবদান রেখেছে । ভারত খুব বড় দল নিশন্দেহে বলার অপেক্ষা রাখেনা। ওদের বিপক্ষে জয়টা খুবই গুরুত্বপূর্ণ ছিল আমাদের আত্মবিশ্বাস আরও বাড়ানোর জন্য। সবাই সর্বোচ্চ চেষ্টাটা করেছে এবং আমরা জিততে পারছি। আমরা খুবই খুশি।

বিপ্লব আরও বলেন – যেকোনো সিরিজ বা টুর্নামেন্ট জয় দিয়ে শুরু করতে পারলে স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাসের পাল্লাটা ভারি হয়। প্রথম ম্যাচটা আমরা ভালো করেছি। আমাদের পরিকল্পনা আছে পরের ম্যাচ গুলোতে সবাই নিজেদের বিলিয়ে দিলে সিরিজ জিতার চেষ্টা করবো।