টাইগারদের সাথে আরবাজ খানের সেলফি!

বিভিন্ন যেকোনো দেশের ক্রিকেটারদের কাছে পেলে কিংবা ক্রিকেটারদের দেখা পেলে যে কেউ একটা ছবি তুলে সেই মুহুর্ত কে স্বরনীয় করে রাখতে চায়। যেখানে টিভি অভিনেতা থেকে সাধারণ মানুষ কেউ বাধ যায়না। এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউডের অন্যতম নায়ক, পরিচালক ও প্রযোজক আরবাজ খান। বাংলাদেশ ক্রিকেট দলের সাথে সেলফি নিয়ে সেই মুহুর্তটাকে বেধে রাখার চেষ্টা করলেন এই বলিউড সেলিব্রিটি।

বাংলাদেশ ক্রিকেট দল, পুর্নাঙ্গ সিরিজ খেলতে ভারতে অবস্থান করছে। তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ইতিমধ্যে (গতকাল-৩ নভেম্বর) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুস্ঠিত হয়েছে। যেখানে স্বাগতিক ভারত কে ৭ উইকেটের বিশাল ব্যাবধানে হারিয়ে ১-০ তে সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ।

ম্যাচ পরবর্তী সময়ে মুশফিক – মাহমুদউল্লাহরা যখন সিরিজের দ্বিতীয় টি-২০র জন্য দিল্লি থেকে রাজকৌটে যাবেন দিল্লির এয়ারপোর্টে তখনই বাংলাদেশ দলের সাথে দেখা হয়ে গেল বাংলাদেশ দলের সাথে। এই সুযোগ মিস করতে চাননি বলিউডের এই অভিনেতা।

দিল্লির এয়ারপোর্টে মুশফিক , মাহমুদউল্লাহ,মিথুন, তাইজুলদের সাথে সেলফি তুলে নিজের টুইটারে শেয়ার করে নিজের উচ্চাসের কথা লিখেন আরবাজ খান। যেখানে বাংলাদেশ দলের সেলফি নিয়ে আরবাজ লিখেন- দিল্লি এয়ারপোর্টে বিজয়ী দলের সাথে সাক্ষাৎ । মুশফিকুর রহিম ভাল খেলেছে। আশা করি বাকী ম্যাচ গুলোও এমন টানটান উত্তেজনা পুর্ন হবে।