ভারতের মাটিতে ঐতিহাসিক এই জয়কে সাকিব-তামিমদের উৎসর্গ করলো টাইগাররা

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতকে ৭ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ছে বাংলাদেশ। রেকর্ড গড়া এ জয়কে দলের সিনিয়র ক্রিকেটার সাকিব ও তামিমকে উৎসর্গ করেছে টাইগাররা।

ফিক্সিং না করেও তথ্য না জানানোর অপরাধে ক্রিকেট থেকে ১ বছর নিষেধাজ্ঞা পেয়েছেন সাকিব। যে কারনে নেই ভারক সফরে। অন্যদিকে সন্তান সম্ভ্যবা স্ত্রীর পাশে থাকতে খেলছেন না তামিম। দুই এই ক্রিকেটার না থাকলেও ভারতের বিপক্ষে ইতিহাস গড়েছে টাইগাররা। তাদের অনুপস্থিতিতে তাই ঐতিহাসিক জয়কে তাদেরকে উৎসর্গ করেছে মুশফিকরা।

এ ব্যাপারে ম্যাচ শেষে সৌম্য সরকার বলেন, “এটি ভারতের বিপক্ষে আমাদের প্রথম টি-টোয়েন্টি জয় হওয়ায় আমরা সবাই খুশি। ১৪০ একটিটি ভাল সংগ্রহ ছিল এবং তারা ভাল বোলিং করেছিল, তবে আমরা সঠিক লাইনে ছিলাম। আমরা নার্ভাস হইনি। আমরা লক্ষ্য তাড়া করতে শীতল, শান্ত এবং ইতিবাচক ছিলাম। আমরা তামিম ও সাকিবকে মিস করি তবে একাদশের বাকি অংশের ইতিবাচক মানসিকতা ছিল। আমরা আমাদের এই জয়কে দুই সিনিয়র ক্রিকেটার তামিম ও সাকিব ভাইকে উৎসর্গ করলাম।”

উল্লেখ্য, এদিন আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে ভারত। জবাবে মুশফিকের অপরাজিত ৬০ ও সৌম্যর ৩৯ রানে ৭ উইকেটে জয় পায় টাইগাররা।