ইংল্যান্ডের বিপক্ষে দারুণ জয়ে সমতায় ফিরল নিউজিল্যান্ড

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ক্রাইস্টচার্চে দ্বিতীয় টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ড-ইংল্যান্ড। টস হেরে ব্যাটিংয় করতে নেমে বড় রানের টার্গেট দেয় নিউজিল্যান্ড। বিপরীতে সবকয়টি উইকেট হারিয়ে ২৯ রানে হারে ইংল্যান্ড।

শুরটা দুর্দান্ত হয়ছে স্বাগতিকের। ওপেনার মার্টিন গাপটিল ২ ছক্কা ও ৩ চারে ৪১ রানের মাথায় আদিল রশিদের বলে ফিরতে হয়। আরেক ওপেনার মুনরো করেন ১ ছক্কায় ৭ রান।

পরবর্তীতে কলিন ডে গ্রান্ডহোম ৩ ছক্কা ও ১ চারে করেন ২৮ রান। অভিজ্ঞ ব্যাটসম্যান টেইলর ১ ছক্কা ও ২ চারে ২৮ রানের ইনিংস খেলেন এবং নিশামের এর ৪ ছক্কা ও ২ চারে ৪২ রানের ঝড়ো ইনিংসে ১৭৬ রান সংগ্রহ করে স্বাগতিক নিউজিল্যান্ড। বল হাতে জর্ডান ৩ উইকেট ও সাম কুরান ২ ও আডিল রশিদ নেন ১ টি করে উইকেট।

জবাবে ইংল্যান্ড ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেতে পারেনি বেয়ারস্টো। সাউদির প্রথম বলে (০) রানে ফিরেন তিনি। আরেক ওপেনার মালান ২ ছক্কা ও ২ চারে করেন ৩৯ রান। অধিনায়ক মরগান ৩ ছক্কা ও ৩ চারে ৩২ রান করে আউট হলে বিপাকে পরে ইংল্যান্ড।
পরবর্তীতে জর্ডানের ৩ ছক্কা ও ৩ চারে ৩৬ রানের ঝড়ো ইনিংস খেলেও জিততে পারেনি ইংল্যান্ড। সবকয়টি উইকেট হারিয়ে ২১ রানে মরগানের দল।
বল হাতে স্যান্টনার নেন ৩ উইকেট এবং সাউদি, ফারগুসন নেন ২ টি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোরঃ
নিউজিল্যান্ড: ১৭৬/৮(২০)
নিশাম ৪২(২২),গাপটিল ৪১(২৮)
জর্ডান ৩/২৩

ইংল্যান্ড: ১৫৫/১০(১৯.৫)
মালান ৩৯(২৯), জর্ডান ১৯(৩৬)
স্যান্টনার ৩/২৩
(ফলাফলঃ ২১ রানে জয়ী নিউজিল্যান্ড এবং ১-১ সমতা)