ভক্তদের শান্ত থাকার অনুরোধ জানিয়ে সাকিবের আবেগঘন স্টাটাস

ম্যাচ ফিক্সিং এর প্রস্তাব গোপনের দায়ে বিশ্ব সেরাঅলরাউন্ডার সাকিব আল হাসান কে এক বছরের জন্য নিষেধাজ্ঞা দিয়েছেন বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। যা নিয়ে সাকিব ভক্তদের মাঝে উদ্ভেগ বিরাজ করছে গত কয়েকদিন ধরে। এবার ভক্তদের উদ্দেশ্যে এক আবেগময় বার্তা দিলেন সাকিব।

যেখানে সাকিব বলেন – আমার সমস্ত অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে, আমি এই কথাটি বলতে শুরু করি যে আমি এবং আমার পরিবারের জন্য যে খুব কঠিন সময় ছিল আমি আপনার শর্তহীন সমর্থন এবং স্নেহের দ্বারা অনুভূত হয়েছি এবং অনুভব করেছি। আপনার দেশের প্রতিনিধিত্ব করার অর্থ কী তা আমি গত কয়েক দিনে আরও বেশি বুঝতে পেরেছি।

এই নোটটিতে, আমি আমার সমস্ত সমর্থকদের কাছ থেকে শান্ত ও ধৈর্য্যের জন্য অনুরোধ করছি যারা আমার উপর আরোপিত নিষেধাজ্ঞার জন্য দুঃখ পেয়েছে।

আমি এটিকে খুব স্পষ্ট করে বলতে চাই যে আইসিসি দুর্নীতি দমন ইউনিটের পুরো তদন্তটি গোপনীয় ছিল এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনুমোদনের ঘোষণার কয়েকদিন আগে আমার কাছ থেকে কেবল এটি সম্পর্কে জানতে পেরেছিল। সেদিক থেকে বিসিবি আমার পরিস্থিতি সম্পর্কে সর্বাধিক সহায়ক এবং বোঝাপড়া করেছে এবং আমি তার জন্য কৃতজ্ঞ।

আমি বুঝতে পারি যে কেন বহু লোক সাহায্যের জন্য প্রস্তাব দিচ্ছেন এবং আমি সত্যিই এটির প্রশংসা করি। তবে, সেখানে একটি প্রক্রিয়া চলছে এবং আমি আমার নিষেধাজ্ঞাকে গ্রহণ করেছি কারণ আমি অনুভব করেছি যে এটি করা সঠিক জিনিস ছিল।

আমার পুরো ফোকাস এখন ক্রিকেট মাঠে ফিরতে এবং ২০২০ সালে আবার বাংলাদেশের হয়ে খেলায় ফিরবো ইনশআল্লা। সে পর্যন্ত যারা আমাকে আপনাদের দোয়া ও ভালবাসা দিন৷

To all my fans and well wishers, let me start by saying that I have been touched and felt blessed by your unconditional…

Posted by Shakib Al Hasan on Friday, November 1, 2019