সাকিবের অনুপস্থিতিতে বিস্মিত ভারতের সাংবাদিকরা !

প্রথমবারের মতো ভারতে পুর্নাঙ্গ সিরিজ খেলতে গেল বাংলাদেশ অথচ দলে নেই বড় ভরসা সাকিব আল হাসান। তার জন্যে যে শুধু বাংলাদেশের মানুষ ব্যথিত তা নয়, দুঃখপ্রকাশ করেছেন ভারতীয় সাংবাদিকরাও

বৃহস্পতিবার প্রথমদিন অনুশীলনে নামে বাংলাদেশ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়াম অনুশীলনের মাঝে সাকিবের অনুপস্থিতি দেখে আফসোস করেছেন ভারতীয় সাংবাদিকরা।

ভারতের খ্যাতনামা সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস’র এক সাংবাদিক বলেন -আমরা এত বড় কিছু শোনার জন্য প্রস্তুত ছিলাম না। মানে এই সফরের আগে যে অনেক কিছু ঘটে গেল সেটা। সাকিব আল হাসান ক্রিকেটারদের বিদ্রোহে নেতৃত্ব দিল এবং তারপরই যেন বিনা মেঘে বজ্রপাতের মত এই দুঃসংবাদ শোনা গেল। আমাদের দেখা সেরা বাংলাদেশি খেলোয়াড় তিনি। এই ভারত সফরে দল নিশ্চিত তার অভাব বোধ করবে।

আরেক ভারতীয় সাংবাদিক বলেন -আমরা সবাই খুব বিস্মিত হয়েছি কারণ তিনি একজন পেশাদার ক্রিকেটার। তিনি তো আশরাফুলের ঘটনাটা দেখেছেন, তারপরেও এই ভুল করাটা আমাদের খুব অবাক করেছে। আমরা তার ফিরে আসার অপেক্ষায় আছি। আবার বাংলাদেশের হয়ে দুর্দান্ত খেলতে দেখার অপেক্ষায় আছি। খেলোয়াড়দের বিদ্রোহের পরপরই এই খবর আসলো এবং তিনি নিষিদ্ধ হলেন। এটা সবার জন্যই বড় ধাক্কা ছিল।