দিল্লি থেকে প্রথম টি-২০ সরিয়ে নিতে বিসিসিআইকে চিঠি দিয়েছেন গৌতম গম্ভীর

টেস্ট ও টি টোয়েন্টি সিরিজ খেলতে ভারতে বাংলাদেশ ক্রিকেট দল। টি-২০ সিরিজের প্রথম ম্যাচের ভেন্যু দিল্লিতে বায়ু দুষনের কারনে দিল্লির থেকে সরিয়ে নিতে বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙুলি বরাবর চিঠি দিয়েছেন ভারতের সাবেক ওপেনার ব্যাটসম্যান ও বিজেপির নেতা গৌতম গম্ভীর।

দিল্লিতে আগামী ৩ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি দিয়ে সফর শুরু করবে টাইগাররা। তার আগে অরুন জেটলি স্টেডিয়ামে( সাবেক ফিরোজ শাহ কোটলা)। দিল্লির বায়ু দুষনের কারনে ইতিমধ্যে প্রথম দিনের অনুশীলনে মাস্ক পড়ে মাঠে নেমেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

বায়ু দুষনের মাত্রা সীমার অতিরিক্ত বলে ক্রিকেট ছাড়া সাধারণ জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ। সেই হিসেবে ক্রিকেট ম্যাচ আয়োজন করা কতটা যুক্তিযুক্ত জানতে চেয়ে দিল্লি থেকে ভারত – বাংলাদেশ প্রথম টি-২০ সরিয়ে নেওয়ার আহবানে গৌতম গম্ভীর সহ সচেতন মানুষেরা।

বিসিসিআই কিংবা সংশ্লিস্ট সকলের বরাবর চিঠি দেওয়ার সম্পর্কে জানতে চাইলে গৌতম গম্ভীর বলেন- দেখুন এখান কার পরিবেশ এতটাই খারাপ যে সাধারণ মানুষের চলাপেরা করাও কষ্টকর হয়ে উঠেছে৷ ভারত – বাংলাদেশের প্রথম ম্যাচ যেহেতু এখানকার প্রধান শহরের খুব কাছের স্টেডিয়ামে হবে তাই খেলোয়াড়দের পক্ষে এ পরিবেশে খেলা সম্ভব না। তাই বিসিসিআই কে চিঠি দেওয়া যেন ক্রিকেটারদের কথা বিবেচনা করে এখান থেকে সরিয়ে নিয়ে ম্যাচের আয়োজন করে।