সাকিবকে নিয়ে রুবেল হোসেনের আবেগঘন স্টাট্যাস

বিশ্ব সেরা অলরাউন্ডার, বাংলাদেশের টেস্ট ও টি টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান কে নিয়ে আবেগঘন স্টাট্যাস দিয়েছেন সাকিবের সতীর্থ জাতীয় দলের অন্যতম পেসার রুবেল হোসেন।

২০১৮ সালের ঘরের মাঠে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার সাথে ত্রিদেশীয় সিরিজে এবং একই বছরের আইপিএলে সাকিবের দল সানরাইজ হায়দ্রাবাদ বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে, দীপক আগাওয়াল নামের ভারতের তালিকাভুক্ত এক জুয়াড়ির কাছ থেকে ম্যাচ ফিক্সিং এর প্রস্তাব পান সাকিব আল হাসান।

ম্যাচ ফিক্সিং এর এই প্রস্তাব আইসিসির অপরাধ বিভাগ (আকসু) কে না জানানোয় সাকিব কে দুই বছরের জন্য নিষিদ্ধ করে ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। পরে তাদের তদন্ত কাজে যথাযথ সহায়তা করার কারনে এক বছরের শাস্তি কমিয়ে এক বছরের জন্য সাকিব কে নিষেধাজ্ঞাদে আইসিসি।

সাকিবের ক্রিকেট থেকে নির্বাসনের এই খবরে নিস্তব্ধতা বিরাজ করছে সকল ক্রীড়া প্রেমিদের মাঝে। সেই কাতারে সামিল হয়ে সাকিবের পাশে থাকার আশ্বাস দিয়েছেন সতীর্থ, বন্ধু পরিবার পরিজন এর সবাই। এবার সাকিবের পাশে থাকার আশ্বাস দিয়ে আবেগঘন ফেসবুক পোস্ট করেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন।

যেখানে রুবেল হোসেন লিখেছেন -এই মানুষটিকে নিয়ে নতুন করে আর কি বলবো, সবসময়ই শ্রদ্ধা করি মন থেকে। সাকিব মানেই একজন যোদ্ধা, একজন জীবন্ত কিংবদন্তী। খবরটি শুনার পর কয়েক মূহুর্তের জন্য স্তব্ধ হয়ে ছিলাম। এখনও বিশ্বাস করতে কষ্ট হয়ে যায় সামনের অনেকগুলো ম্যাচে আপনাকে পাবো না। তবে আমি বিশ্বাস করি আপনি ফিরে আসবেন দ্বিগুন শক্তিতে কোটি কোটি ভক্তের ভালোবাসার মূল্য দিতে ইনশাআল্লাহ্‌। ফিরে আসার অপেক্ষায় থাকলাম।