চট্রগ্রামের ফুটপাতে জার্সি কিনছেন ‘জামাল ভুঁইয়া’

জামাল ভূঁইয়া।

হারিয়ে যেতে বসা বাংলাদেশ ফুটবলকে আবার একটু একটু করে জাগিয়ে তোলার পেছনে সবথেকে অবদান যার তার নাম জামাল ভূ্ঁইয়া। বর্তমান সয়মে দেশের ত্রকা ক্রিকেটারদের ভিড়ে বাংলাদেশ ফুটবল জাতীয় দলের অধিনায়ক ডেনমার্কে বড় হওয়া জামাল একজন দারুণ তারকা। তার দুর্দান্ত খেলা ও বাংলাদেশি স্বত্তাকে বুকে আকড়ে ধরার অদম্য প্রচেষ্টা দেশের কোটি মানুষের হৃদয় জয় করে নিয়েছে।

বর্তমান সময়ে দারুণ ফুটবল খেলে বারবার শিরোনামে আসা জামাল এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন ফুটপাতে একটা দোকানে জার্সি কিনের ছবিতে।

এই ছবিতে দেখা যায় জামাল ভূঁইয়া রাস্তার পাশে ফুটপাতের দোকান থেকে জার্সি কিনছেন। আর ফুটপাতে জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার কেনাকাটার এই ছবি ফেসবুকে ভাইরাল হয়ে গেছে ইতিমধ্যেই।

এদিকে এই ছবিতে অনেক ভক্ত বলেছেন, “ডেনমার্ক প্রবাসী হয়েও ফুটপাত থেকে কেনাকাটা করায় কেউ কেউ তাকে মহান বলছেন”।

আবার কেউ বাকীদের জন্য উদাহরণ তৈরী করছেন বলছেন। কেউ আবার সমালোচনা করতেও ছাড়েনি।

তবে আসল ঘটনা হলো জামালের পাশে লাল জার্সি পরা ছেলেটা তার ক্লাব চট্টগ্রাম আবাহনীর বলবয়। তাকে জার্সি কিনে দিতেই ওখানে গিয়েছিলেন আমাদের ক্যাপ্টেন জামাল ভূঁইয়া।

উল্লেখ্য, জামাল ভূঁইয়া বর্তমানে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক ও অন্যতম সেরা খেলোয়াড়। এছাড়া বর্তামানে চট্রগ্রামে অনুষ্ঠিত শেখ কামাল ক্লাব কাব টুর্নামেন্টে স্বাগতিক চট্রগ্রাম আবাহনীর অধিনায়কও এই তারকা ফুটবলার।