আলারিও জাদুতে জার্মানির বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়েও আর্জেন্টিনার ড্র

আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে জার্মানির বিপক্ষে লড়াই করে ২-২ গোলে ড্র করেছে আর্জেন্টিনা। প্রথমার্ধেই ২-০ তে পিছিয়ে থেকেও তরুণ আলারিওর অসাধারণ নৈপুণ্যে ২-২ এ ড্র নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

খেলার শুরুতেই গোল পায় জার্মানি। ১৫ মিনিটে গ্যানব্রীর গোলে লিড নেয় স্বাগতিকরা। জার্মানদের একের পর এক আক্রমণে কোণঠাসা আর্জেন্টিনা শুধুই রক্ষণে ব্যস্ত ছিল। ২২ মিনিটে আবারও আক্রমণ জার্মানির। গ্যানব্রীর বাড়ানো বল থেকে গোল করেন হ্যাভার্টজ। ফ্রিকিক থেকে ২৬ মিনিটে আবারও গোলের সুযোগ তৈরি করেছিল জার্মানরা৷ বল বারে লেগে ফিরে এলে গোল বঞ্চিত হতে হয়। এরপর কিছুটা আক্রমণ চালিয়েছে আর্জেন্টিনা। ৩০ মিনিটে আর্জেন্টাইনদের একটি বলও বারে লেগে ফিরে এলে গোলবঞ্চিত থেকেই প্রথমার্ধ শেষ করে সফর কারীরা।

ক্যারিয়ারের প্রথম গোল করে মেসির মত করে উদযাপন করেন আলারিও

দ্বিতীয়ার্ধের খেলায় বেশ ভালো ভাবেই জবাব দিতে শুরু করে আর্জেন্টিনা। খেলার ৬৫ মিনিটে লুকাস আলারিওর দুর্দান্ত হেড থেকে প্রথম গোলের দেখা পায় আর্জেন্টিনা। এরপর তরুণ আলারিওর দুর্দান্ত নৈপুণ্য চলতে থাকে জার্মানদের ডিবক্সে। সফলতা আসে ৮৫ মিনিটে। এবার গোল করেননি, ডিবক্সের ভিতরে জার্মান ডিফেন্ডার দের কাটিয়ে পা দেন লুকাস অকাম্পোসকে। বল পেয়ে ভুল করেননি অকাম্পোস। গোল করে আর্জেন্টিনাকে সমতায় ফেরান তিনি।

পরবর্তী সময়ে আর কেউ গোল না পেলে ২-২ গোলে শেষ হয় জার্মান-আর্জন্টাইন ম্যাচ। প্রথমার্ধে জার্মান, আর দ্বিতীয়ার্ধে আর্জেন্টাইন নৈপুণ্যে সমতা নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here