আবরার হ’ত্যা’র বিচার চাইলেন ক্রিকেটার সাব্বির

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদ হ’ত্যার প্রতিবাদের উত্তাল সারাদেশ। খু’নীদের বিচারের দাবীতে ইতোমধ্যেই মানববন্ধন, মিছিল, বিক্ষোভসমাবেশ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজের শিক্ষার্থীরা। সকলের একটাই দাবী যেন ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হয়। খু’নীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হয়।

দেশের অন্যান্য ব্যক্তিদের মতো এমন নৃ”শ্যংস হত্যার ঘটনায় বিচার চেয়েছেন ক্রিকেটার সাব্বির । নিজের ফেইসবুকে পেজে এক পোস্টে খু’নীদের শাস্তি চেয়ে তিনি লিখেন, ‘
অপরাধীর অন্য কোন পরিচয় নেই।
#wewantJustice
justiceforAbrar

উল্লেখ্য, রবিবার রাতে বুয়েটের আবাসিক হলে বে’দম প্রহারে আবরার ফাহাদের মৃ’ত্যু হয়। বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার লা’শ উদ্ধার করে পুলিশ। নিহত আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি শেরে বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন।

এ ঘটনায় সোমবার রাতে আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে এ ১৯ জনকে আসামি করে রাজধানীর চকবাজার থানায় একটি মামলা করেন। হ’ত্যা”কাণ্ডে জড়িত থাকার অভিযোগে বুয়েটের কয়েকজন ছাত্রকে পুলিশ আটক করা হয় বলে জানিয়েছেন ডিএমপি’র অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায়। ওসি জানান, আটককৃতদেরও এ মামলায় আ’সামি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here