আফিফের মত দলকে জেতাতে চান নাঈম শেখ

ওপেনার নাঈম শেখ।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের প্রথম ম্যাচে মাত্র ২৭ বলে ৫২ রান সংগ্রহের মাধ্যমে জিম্বাবুয়ের বিপক্ষে স্বাগতিক বাংলাদেশ দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তরুণ আফিফ হোসেন। বন্ধু আফিফের মতই বাংলাদেশ দলের সফলতায় ছাপ রাখতে চান নতুন ডাক পাওয়া নাঈম শেখ।

এদিকে ত্রিদেশীয় সিরিজে আগামী দুই দলের জন্য বাংলাদেশ দলে একেবারেই নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন নাঈম শেখ। মাঠে খেলার সুযোগ পেলে সেটিকে যথাযথভাবে কাজে লাগানোর জন্য মুখিয়ে আছেন নাইম শেখ।

সোমবার নাঈম বলেন, ‘আফিফ আমার বন্ধু। অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলার সময় থেকেই আমরা একত্রে রয়েছি। আমাদের মধ্যে দারুণ বুঝাপড়া ও সখ্যতা রয়েছে। এমনকি আমরা সফরে গেলে একই রুমে থাকি। সুতরাং জাতীয় দলে তার সঙ্গে খেলতে পারাটা আমার জন্য দারুণ রোমঞ্চকর।’

নাঈম শেখ আরো বলেন, ‘আসন্ন ম্যাচে যদি আমি মূল একাদশের হয়ে খেলার সুযোগ পাই, তাহলে আমার মূল লক্ষ্য থাকবে আফিফের মত নিজের সেরাটা খেলা। পেছনে না তাকিয়ে আমি চাই ভাল পারফর্মেন্সের মাধ্যমে দলে স্থায়ীভাবে জায়গা করে নিতে।’

বাংলাদেশ দলের শীর্ষ ব্যাটসম্যানরা বর্তমানে কঠিন সময় পার করছে। নাঈমের বিশ্বাস তিনি এর সমাধান করতে পারবেন।

নবাগত এই ব্যাটসম্যান হাই পারফর্মেন্স দলের হয়ে শ্রীলঙ্কার বিপক্ষে খুব একটা ভাল করতে পারেননি। তবে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে ভাল খেলেছিলেন। ওই সিরিজে যথাক্রমে ১২৬, ৪৯ ও ৬৫ রান করেছেন।

সুত্র: বাসস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here