আনাড়ি এক ব্যাটসম্যানের কাছে তুলোধুনো সাকিব; এক ওভারে দিলেন ৩০ রান

বাংলাদেশের কাছে খুবই পরিচিত দল জিম্বাবুয়ে। তাই তাদের প্রত্যেকটা প্লেয়ারের উইকজোন প্রায় জানা সাকিবদের। সবাইর দূর্বলতা গুলো দেখেই হয়ত পরিকল্পনা সাজিয়েছিলেন অধিনায়ক সাকিব। কিন্তু নতুন রাইয়ান বার্ল হয়ত ছিলোইনা কোন পরিকল্পনায়। আর সেই বার্লই বড় সর্বনাশ করলো বাংলাদেশের।

৮ টি টি-টোয়েন্টি খেলা বার্লের সাথে কখনই দেখা হয়নি বাংলাদেশের। এর আগের ম্যাচ গুলোতে যে আহামরি পারফর্ম করেছেন এসনটাও নয়। কিন্তু মিরপুরে জিম্বাবুয়ের ব্যাটিং ধ্বসের দিন তিনিই চালালেন তাণ্ডব। আর সেই তাণ্ডব বয়ে গেছে সাকিবের উপর দিয়ে।

বাংলাদেশ অধিনায়কের ১ ওভারে ৩০ রান নিয়েছেন তিনি। সাকিবের কোটার শেষ ওভারের প্রত্যেক বলে বাউন্ডারি হাঁকিয়েছেন জিম্বাবুয়ের এই ব্যাটসম্যান। এই ওভারের ছয় বলে এসেছে যথাক্রমে— ৬, ৪, ৪, ৬, ৪, ৬ রান। অর্থাৎ ৬ বলে ৩০ রান দিয়ে আনাড়ি এক ব্যাটসম্যানের কাছেই নিজের সবচেয়ে বাজে বোলিংয়ের রেকর্ডটা করেন সাকিব। অন্যদিকে ক্যারিয়ারের প্রথম অর্ধশতক তুলে নেন রাইয়ান বার্ল।

বার্লের তাণ্ডবে দিশেহারা সাকিব কোনও উইকেট তো পানইনি, ৪ ওভারে খরচ করেছেন ৪৯ রান। অন্যদিকে জিম্বাবুয়ে তার ব্যাটে ভর করে গড়ে ১৪৪ রানের দারুন পূঁজি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here