রোনালদোর সাথে নৈশভোজে আপত্তি নেই মেসির

উয়েফার বর্ষসেরা পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে মেসির সামনেই একত্রে নৈশভোজের প্রস্তাব করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো । সেই প্রস্তাবের ব্যাপারে হ্যা সূচক মন্তব্য করেছেন মেসি।

গত কিছুদিন ধরে, মিডিয়ার সামনে মেসি-রোনালদো বিষয়ে বেশ কয়েকবার মুখ খুলেছেন রোনালদো। উয়েফা বর্ষসেরা পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সরাসরি মেসির সামনেই রোনালদো বলেন, “আমাদের মধ্যে খুবই ভালো সম্পর্ক আছে। আমরা দু’জনের কেউ কখনও কাউকে অপছন্দ করি না।”গত প্রায় পনের বছর ধরে কে সেরা? এই প্রশ্ন উঠেছে বারবার। রোনালদো যোগ করেন, “আমাদের মধ্যে খুবই ভালো সম্পর্ক আছে। আমরা দু’জনের কেউ কখনও কাউকে অপছন্দ করি না।

দুজনের প্রথম বিশ্বকাপে

তারপরই রোনালদো বলেন, “আমাদের দুজনের সম্পর্ক অনেক ভালো হলেও কখনো একসাথে নৈশভোজ করা হয়ে ওঠেনি। আশা করি দ্রুতই হবে। ” এই ব্যাপারে সেই মুহূর্তে মেসি কিছু না বললেও অবশেষে মুখ খুলেছেন তিনি। মেসি বলেন, “আমার এতে কোন সমস্যা নেই। আমি সবসময়ই বলেছি তার সাথে আমার কোন দ্বন্দ নেই। আমরা হয়তো বন্ধু নই কারণ কখনোই একসাথে আমরা ড্রেসিং রুম শেয়ার করিনি। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানেই সবসময় আমাদের দেখা হয় কথা হয়। সম্প্রতি একটা অনুষ্ঠানে আমরা দীর্ঘ সময় আলোচনা করেছি। “

মেসি আরও বলেন, “আমি জানিনা আসলেই সামনে কোন নৈশভোজে আমরা একত্রিত হতে পারব কিনা কারণ আমাদের দুজনের পথই ভিন্ন এবং আমাদের জীবন এবং দায়িত্ববোধ আলাদা। তবুও এই আমন্ত্রণে আমি সাড়া দেব।”

অবশেষে, যদি মেসি-রোনালদোর নৈশভোজ হয়েই যায় তবে সেটা হবে ফুটবলপ্রেমী দর্শকদের জন্য একটি বাড়তি পাওনা। ফুটবলের সত্যিকারের জয় হবে। এমনটাই প্রত্যাশা সকলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here