অ্যাশেজের শেষ টেস্টে আজ মাঠে নামছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া

লন্ডনের ‘দি ওভালে’ অ্যাশেজের পঞ্চম ও শেষ টেস্টে আজ মাঠে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৪টায়।

আগের চার টেস্টে ২-১ এ এগিয়ে থেকে ইতিমধ্যেই অ্যাশেজ নিজেদের করে নিয়েছে অজিরা। কারণ শেষ টেস্ট তারা হারলেও সিরিজ ২-২ এ শেষ হবে আর আগের অ্যাশেজ জেতার ট্রফিটা তাই তাদের কাছেই থাকবে। আর জয় পেলে যোগ্য দল হিসেবেই অ্যাশেজ সিরিজ জিতে নিবে অজিরা যা তাদের টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্যও গুরুত্বপূর্ণ।

অন্যদিকে অ্যাশেজ জেতার আর কোন সুযোগ না থাকলেও নিজেদের সম্মান বাচাতে শেষ ম্যাচটি জয় দিয়ে শেষ করতে চাইবে ইংলিশরা। আর টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্যও জয়টি তাদের জন্য গুরুত্বপূর্ণ। সেই লক্ষ্যে আজ শেষ ম্যাচের জন্য ১৩ সদস্যের দলও ঘোষণা করেছে ইংল্যান্ড। বাদ পড়েছেন জেসন রয় ও ক্রেইগ ওভারটন৷ দলে ঢুকেছেন স্যাম কুরান ও ক্রিস ওকস। তবে ইংলিশদের জন্য দুঃসংবাদ হচ্ছে ওল্ড ট্রাফোর্ড টেস্টে কাঁধে চোট পাওয়ার কারণে এই টেস্টে বল করতে পারবেনা অলরাউন্ডার বেন স্টোকস।

সম্ভাব্য ইংল্যান্ড একাদশ : ররি বার্ন্স, জো ডেনলি, জো রুট, জস বাটলার, বেন স্টোকস, জনি বেয়ারস্টো, ক্রিস ওকস, স্যাম কুরান, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ।

সম্ভাব্য অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, মারকস হ্যারিস, মারনুস লাবুশানে, স্টিভেন স্মিথ, মিচেল মার্শ, ম্যাথেউ ওয়েড, টিম পেইন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, নাথান লায়ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here