পাকিস্তান না যাওয়ায় সিপিএল খেলতে পারবেন না লঙ্কান ক্রিকেটাররা

চলতি মাসের শেষদিকেই পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল শ্রীলঙ্কা ক্রিকেট দলের৷ কিন্তু দলের খেলোয়াড়েরা পাকিস্তানের মাটিতে টেস্ট খেলতে আগ্রহী না হলে শুধু ৩টি টি-টুয়েন্টি খেলতে বলে পাকিস্তান ক্রিকেট বোর্ড

কিন্তু ত্তাতেও ঝামেলা ১০ শ্রীলঙ্কান ক্রিকেটার। লঙ্কানদের টি-টুয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা, এঞ্জেলো ম্যাথুসসহ পাকিস্তান খেলতে যেতে অসঙ্গতি জানায় দশ লঙ্কান ক্রিকেটার৷ আর তাই যেসব ক্রিকেটার পাকিস্তান খেলতে যেতে রাজি হননি তাদের ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার অনাপত্তিপত্র দেয়নি শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা জানিয়ে দিয়েছেন, এটা হচ্ছে বোর্ড পলিসি। যদি কোনো ক্রিকেটার জাতীয় দলের কোনো সফর থেকে নিজেকে সরিয়ে নেয়, যে তাকে ওই সফরের দলে অন্তর্ভূক্ত করা হতো, তাহলে ওই খেলোয়াড় অবশ্যই বিদেশি লিগ খেলার জন্য ওই সময়টাতে অনুমতি পত্র পাবে না।

লঙ্কান ক্রিকেট বোর্ডের আরেকজন উচ্চপদস্থ কর্মকর্তা নিজের বিস্ময় এবং রাগ প্রকাশ করেছেন, বেশ কয়েকজন ক্রিকেটার পাকিস্তানে খেলতে যেতে না চাওয়ার কারণে। অথচ, শ্রীলঙ্কান বোর্ডের নিরাপত্তা কর্মকর্তা সেখানে গিয়ে সব ধরনের নিরাপত্তা পর্যবেক্ষণ করে এসেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here