জিম্বাবুয়ের কাছে হারলো মুশফিকরা

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে ৭ উইকেটে হারিয়ে দারুনভাবে প্রস্তুতিটা সারলো জিম্বাবুয়ে। 

টাইগারদের দেওয়া ১৪৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে বাংলাদেশি বোলারদের তুলোধনা মাত্র করে ৫ ওভারেই দলীয় অর্ধশতক তুলে নেয় জিম্বাবুয়ে দিল৷ বিশেষ করে দুই ওপেনার ব্রেন্ডন টেইলর ও হ্যামিল্টন মাসাকাদজা ছিলেন অত্যন্ত মারমুখি। তবে পরপর দুই তিন ওভারে হ্যামিল্টন মাসাকাদজা, ইরভাইন ও উইলিয়ামসনকে ফিরিয়ে দিয়ে কিছুটা হলেও জিম্বাবুয়ের রানের চাকা আটকে দেন অফস্পিনার আফিফ হোসেন৷

এতে অবশ্য হার আটকানো সম্ভব হয়নি। পরবর্তীতে টেলরের অর্ধশতক(৫৭*) আর মারুমার অপরাজিত ৪৭ রানে ১৬ বল হাতে রেখেই ৭ উইকেটের জয় তুলে নেয় জিম্বাবুয়ে।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা মন্দ হয়নি বিসিবির দুই ওপেনার সাইফ ও নাইমের ব্যাটে প্রথম ৬ ওভারেই ৫২ রান তুলে বিসিবি একাদশ৷ কিন্তু সাইফ ২১ ও নাইম ২৩ রান করে ফিরে গেলেই রানের চাকা থেমে যায় বিসিবি একাদশের৷

স্কোয়াডে না থাকলেও ব্যাটিংয়ে নেমে তৃতীয় উইকেট জুটিতে দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও সাব্বির রহমান ৫৩ রান যোগ করলেও তাদের ব্যাটিং টি-টুয়েন্টি সুলভ ছিলনা। সাব্বির ৩১ বলে ৩০ ও মুশফিক ২৬ বলে করেন ২৬ রান৷ শেষদিকেও ঝড়ো কোন ইনিংস খেলতে পারেনি বিসিবির কোন ব্যাটসম্যান। ফলে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪২ রান করে বিসিবি একাদশ।

বিসিবি একাদশ :
সাইফ হাসান, নাইম শেখ, সাব্বির রহমান, আফিফ হোসেন, ইয়াসির আলী, সাব্বির হোসেন, আরিফুল হক, সুমন খান, ইয়াসিন আরাফাত মিশু, শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, জাকির আলী, সাইফউদ্দীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here