পৌনে এক কোটি টাকার প্রস্তুতি জলে দিল ভলিবল দল!

তিন বছর আগে ঢাকায় সাফল্যের মশাল জ্বালিয়েছিল ভলিবল দল। চ্যাম্পিয়ন হয়েছিল এশিয়ান সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপে। এরপর থেকেই ভলিবল যেন পেছনে হাঁটছে। ট্রফি হাতছাড়া হয়েছে- উদ্ধার আর করা যায়নি।

আরো পড়ুন:-সুখবর! সরাসরি দেখা যাবে বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ

এবার নেপালে চলমান টুর্নামেন্ট সামনে রেখে ব্যপক প্রস্তুতি নিয়েছিল বাংলাদেশ ভলিবল ফেডারেশন। জাতীয় দলকে এক মাসের মতো অনুশীলন করিয়ে এনেছে ইরান থেকে। সেখানে অনুশীলনের পাশাপাশি বেশকিছু প্রস্তুতি ম্যাচ খেলিয়েছেন দলের ইরানী কোচ আলী পোর আরোজি; কিন্তু টুর্নামেন্টে বাংলাদেশের হয়েছে ভরাডুবি।

নেপালে ৭ জাতির এই টুর্নামেন্ট থেকে বাংলাদেশ বিদায় নিয়েছে গ্রুপ পর্ব থেকে। কোন ম্যাচ জিততে পারেনি। দুই গ্রুপে ভাগ হয়ে খেলছিল দেশগুলো। বাংলাদেশ ছিল ‘বি’ গ্রুপে। প্রতিপক্ষ ছিল তুর্কমেনিস্তান, আফগানিস্তান ও উজবেকিস্তান।

এমন ফলাফল কেন হলো? ‘আমি আসলে কিছুই জানি না। গিয়েছিলাম হজ্জ্ব পালন করতে সৌদি আরবে। গতকাল রাতে ঢাকায় ফিরেছি। কারো সঙ্গে কোনো যোগাযোগ করতে পারিনি’- বলছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

আরো পড়ুন:-আর্চারের আগুনে বোলিংয়ে অল্পতেই অলআউট অস্ট্রেলিয়া

ইরানে প্রায় এক মাস অনুশীলন প্রসঙ্গে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক বলেন, ‘আমরা তো চেষ্টার ত্রুটি করিনি। ৭০ লাখ টাকার মতো খরচ হয়েছে দলকে এক মাস ইরান রেখে অনুশীলন করাতে। সামনে আমাদের এসএ গেমস। দক্ষিণ এশিয়ার এই গেমসে ভালো করার জন্য আমাদের নতুন করে ভাবতে হবে।’

সুত্র: জাগো নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here