বুধবারই ইন্টারভিউ দিতে আসছেন হেসন

বিশ্বকাপের পরপরই সাবেক কোচ স্টিভ রোডসকে বিদায় করার পর থেকে নতুন কোচ খোঁজা শুরু করেছে বিসিবি। কয়েকদিন আগেই দক্ষিণ আফ্রিকান তারকা রাসেল ডোমিঙ্গো এসে ইন্টারভিউ দিয়ে গিয়েছেন। আবার ঈদের ছুটি শেষে আগামী বুধবার নিউজিল্যান্ডের মাইক হেসন আসছেন কোচ হওয়ার ইন্টারভিউ দিতে।

বিসিবির একটি বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এমনটি জানা গিয়েছে । সূত্রটি জানিয়েছে ঈদের ছুটি শেষের পরেরদিন বুধবারই হেসন আসছেন । এর আগে গত ৭ আগস্ট ধানমন্ডিতে বেক্সিমকো ফার্মা অফিসে বিসিবি সভপাতি নাজমুল হাসান পাপন, অন্যতম সিনিয়র পরিচালক মাহবুব আনাম, জালাল ইউনুস, আকরাম খান, লোকমান হোসেন, ইসমাইল হায়দার মল্লিক এবং প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজনসহ বোর্ডের নীতি নির্ধারকদের ইন্টারভিউ দিয়ে যান ডোমিঙ্গো।

জানা গিয়েছে, বিসিবি ডোমিঙ্গোর উপর বেশ সন্তুষ্ট । তার কারণ অন্যান্য বিদেশি কোচদের তুলনায় তিনি কম পারিশ্রমিকে কাজ করতে ইচ্ছুক ৷ তার ওপর তিনি বছরে ২৫০ দিন কাজ করতে ইচ্ছা প্রকাশ করেছেন। যা কিনা অন্যান্য কোচদের তুলনায় অনেকটাই বেশি। তাই বিসিবি এখন হেসনের ইন্টারভিউয়ের অপেক্ষায় রয়েছে । খবর পাওয়া গিয়েছে, হেসন বা ডোমিঙ্গোর যে কোনো একজনকেই নিয়োগ দিবে বিসিবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here