ফাইনালে নামার আগে বড় পুরস্কার পেলেন যুব টাইগাররা

ক্রিদেশীয় সিরিজের ফাইনালে আজ ভারতের মুখোমুখি হবে যুব টাইগাররা। আর তার আগে গত বৃহস্পতিবার (৮ আগস্ট) লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলকে বিশাল এক সংবর্ধনা দেওয়া হয়েছে।

আরো পড়ুন:-হাশিম আমলা থেকে শিক্ষণীয় দুইটি গল্প…

অনুষ্ঠানে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম তরুণ ক্রিকেটারদের সাদর অভ্যর্থনা জানিয়ে বলেন, ক্রিকেট এখন শুধু খেলাই নয়, বাংলাদেশের সঙ্গে অন্য দেশের সেতুবন্ধের ক্ষেত্রেও বিশেষ ভূমিকা রেখে চলেছে। তিনি ত্রিদেশীয় ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের বিজয় কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের জন্মদিনে তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তাঁর আত্মার শান্তি কামনা করা হয়।

সাইদা মুনা তাসনীম শোকের মাস আগস্টের কথা উল্লেখ করে জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সবার প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন।

আরো পড়ুন:-১৪৩ কেজি ওজনের ক্রিকেটার জায়গা পেলেন ‍উইন্ডিজ টেস্ট দলে

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশি-ব্রিটিশ কমিউনিটির প্রতিনিধি সুলতান মাহমুদ শরীফ বক্তব্য দেন। তিনি তাঁর বক্তব্যে দেশ ও জাতি গঠনে বঙ্গবন্ধুর অবদানের কথা উল্লেখ করে তরুণ প্রজন্মকে তাঁর আদর্শ অনুসরণের পরামর্শ দেন।

উল্লেখ্য, বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল আজ রোববার হোভ (Hove) ক্রিকেট গ্রাউন্ডে ত্রিদেশীয় ক্রিকেট ফাইনালে ভারতের মোকাবিলা করবে।

সুত্র: প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *