টি-টুয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্যের কথা জানালেন জাহানারা

টি-টুয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের জন্য কিছুদিন পর মাঠে নামবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তাই বাছাই ও চূড়ান্ত পর্বের জন্য পরিকল্পনা সাজাচ্ছে টাইগ্রেসরা।

নিজেদের সেই পরিকল্পনার কথাই জানালেন ফাস্ট বোলার জাহানারা আলম। এর আগে আরো তিনটি টি-টুয়েন্টি বিশ্বকাপ খেললেও একটির বেশি ম্যাচ জেতা হয়নি বাংলাদেশের। এবার বাছাই পর্ব শেষে চূড়ান্ত পর্বেও দুটি ম্যাচ জিততে চায় বাঘিনীরা।

জাহানারা বলেন, ‘আমরা দৃঢ় প্রতিজ্ঞ যে, টি-২০ বিশ্বকাপে আমাদের কিছু ম্যাচ জিততেই হবে। আমরা ভালো কিছু করতে আমরা আশাবাদী। এখানে ভালো করে মূলপর্বে জায়গা করে নেয়ার ব্যাপারেও আত্মবিশ্বাস আছে। আর চূড়ান্ত পর্বে অন্তত দুইটি ম্যাচ জিততে চাই।’

এছাড়া এবার র‍্যাংকিংয়ের উপরের দিকের দলগুলোকে হারাতে চায় বাংলাদেশ। বাংলাদেশ টেবিলের নিচের দিকের দল হওয়ায় বড় দলগুলোর সাথে খেলার সুযোগ পায়না৷ তাই এবার টাইগ্রেসদের চোখ র‍্যাংকিংয়ের উপরের দিকে।

এ ব্যাপারে জাহানারা আরো বলেন, ‘বড় দলগুলোর বিপক্ষে জয় তুলে নিতে পারলে আইসিসি র‍্যাঙ্কিংয়ে শীর্ষ ৮ দলের মধ্যে যাওয়ার সুযোগ আসবে আমাদের। যখন আমরা অষ্টম স্থানে যেতে পারব, তখন আরও বেশি ম্যাচ খেলার সুযোগ পাব। আর আপনি যত বেশি খেলার সুযোগ পাবেন, ততই অভিজ্ঞ হয়ে উঠবেন। তাই এখন আমাদের মূল লক্ষ্য টি-২০ বিশ্বকাপে ভালো করা।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here