সবাইকে চমকে দিয়ে পাকিস্তান সফরের জন্য দল ঘোষণা করেছে ভারত

চলছে কাশ্মীর ইস্যু। উত্তাপ ভারত পাকিস্তান দুই দেশই। আর এরই মধ্যে সবাইকে চমকে দিয়ে পাকিস্তান সফরের জন্য দল ঘোষণা করেছে ভারত। দেশের শীর্ষ তারকাদের নিয়েই দল ঘোষণা করল এআইটিএ। দলের নন প্লেয়িং ক্যাপ্টেন মহেশ ভূপতি আর কোচ জিশান আলি।

ভারত-পাকিস্তান রাজনৈতিক টানাপোড়েনের মাঝেই ৫৫ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছে ভারতীয় দল। ক্রিকেট নয়, ডেভিস কাপ টাই খেলতে সেপ্টেম্বরে ইসলামাবাদ যাবে ভারতীয় টেনিস দল।

আগামী ১৪ এবং ১৫ সেপ্টেম্বর ইসলামাবাদে ডেভিস কাপের এশিয়া-ওশিয়ানিয়া গ্রুপ ওয়ান ফিক্সচারে অংশ নেবেন ভারত। সিঙ্গলসে প্রজ্ঞেশ গুনেশ্বরণ, রামকুমার রমানাথনের সঙ্গে ডাবলসে রোহন বোপান্না এবং দিভিজ শরণ জুটিই ভারতের ভরসা। সুমিত নাগালকে পাচ্ছে না ভারত। একই সঙ্গে চোটের জন্য নেই ইউকি ভামরি। দলে রাখা হয়েছে সাকেথ মাইনেনিকে। রিজার্ভে রয়েছেন শশীকুমার মুকুন্দ।

ইসলামাবাদে পাকিস্তান স্পোর্টস কমপ্লেক্সের ঘাসের কোর্টে হবে এই টাই। ভারত ফেভারিট হলেও পাকিস্তানকে হালকা ভাবে নিতে রাজি নয় মহেশ ভূপতিরা। পাকিস্তান টেনিস ফেডারেশনের প্রেসিডেন্ট সালিম সইফুল্লা খান ভারতীয় টেনিস দলের জন্য পাকিস্তানের নিরপত্তার নিশ্চয়তা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here