খুলনা টাইটান্সকে বিপিএলের প্রথম শিরোপা এনে দিতে চান ওয়াটসন(ভিডিও)

আসন্ন বিপিএলে সপ্তম আসরে খুলনা টাইটান্সের জার্সি গায়ে খেলবেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন। এক নিজেদের অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে ওয়াটসনের এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে খুলনা টাইনান্স।

সবকিছু ঠিক থাকলে চলতি বছর ডিসেম্বরে মাঠে গড়ানোর কথা রয়েছে বিপিএলে সপ্তম আসরের। সে হিসেব করেই প্লেয়ার ড্রাফটের আগেই দল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। আর সবশেষ বিপিএলে ব্যাটিং আর বোলং খরায় ভুগেছে টাইটান্সরা। এবার সেই অভাব পূরণ করতে অস্ট্রেলিয়ার শক্তিশালী অলরাউন্ডার শেন ওয়াটসনকে নিলামের আগেই নিজেদের করে নিয়েছে তারা।

আফগান তারকা নবীকে দলে ভেড়ালো রংপুর রাইডার্স

৩৮ বছর বয়সী এই অলরাউন্ডার টাইনান্স ফ্যানদের এক ভিডিও বার্তায় দারুন সুখবরটি দিয়েছেন। ভিডিও বার্তায় ওয়াটসন বলেন, ‘আমি শেন ওয়াটসন, আমি আসন্ন বিপিএলে খুলনা টাইটান্সের হয়ে খেলবো। বিপিএলে দারুণ মানের ক্রিকেট খেলা ও ভালো ক্যালিবারের ক্রিকেটার খেলে- এটা আমাকে এখানে খেলার সিদ্ধান্ত নিতে সাহায্য করেছে। বাংলাদেশের ক্রিকেট পছন্দ করা দসস্রহকদের সামনে খেলবো। কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্ট মিলে খুলনা টাইটান্সের জন্য দারুণ এক স্কোয়াড তৈরি করছে। আশা করছি কোনবার না পাওয়া শিরোপাটা এবার পাবে খুলনা টাইটান্স।’

খুলনা টাইটান্সের হয়ে এবারের বিপিএল মাতাবেন ইমরান তাহির

উল্লেখ্য, এর আগে কখনো বিপিএল খেলেননি শেন ওয়াটসন। ২০১৭ বিপিএলে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলার কথা থাকলেও ইনজুরির কারনে খেলতে পারেননি তিনি। তাই সবকিছু ঠিক থাকলে এবারই বিপিএলে অভিষেক হতে যাচ্ছে এই অলরাউন্ডারের।