নতুন দলে অধিনায়ক হিসেবে এবারের আইপিএল খেলবেন সাকিব!

আইপিএলের ত্রয়োদশ আসরে নতুন দলের হয়ে অধিনায়ক হিসেবে খেলা দেখা যেতে পারে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। এমনটাই জানিয়েছে ভারতের ক্রিকেটের নিউজ পোর্টাল ক্রিকটেকার।

এবারের বিশ্বকাপে ব্যাট ও বল হাতে নজর কেড়েছেন সাকিব আল হাসান। রান সংগ্রাহকের তালিকায় ছিলেন সেরা তিনে। একের পর একের রেকর্ড ভেঙে ৮ ম্যাচে করেছেন ৬০৬ রান। আর বোল হাতে নিয়েছেন ১১ উইকেট। তার এমন পারফরম্যান্সের কারনে এবারের আইপিএলে তাকে নতুন দলে দেখা যেতে পারে বলে মনে করছে ক্রিকটেকার।

আইপিএলের সর্বশেষ আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার কথা থাকলেও সাইডবেঞ্চে বসেই সময় কাটাতে হয়েছে সাকিবকে। খেলার সুযোগ পেয়েছেন মাত্র তিন ম্যাচ। সে কারনে আসন্ন আইপিএলে তার দল বদলের কথা জানিয়েছে ক্রিকটেকার।

আইপিএলের তেরোতম আসরে আরো দুুই ফ্র্যাঞ্চাইজি বাড়ানোর কথা জানিয়েছে বিসিসিআই। এর জন্য দল কিনতে আগ্রহ প্রকাশ করেছে অনেকেই। তবে লটারীর মাধ্যমে নিলামে দুইটি দল নির্ধারন করবে আইপিএল কমিটি। সে হিসেবে নতুন দুই দলের কোনটিতে সাকিকবে অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে বলে মনে করছে ক্রিকটেকার।

সাকিব ছাড়াও তারা আরো চারজনের সম্ভাব্যতার কথা তুলে ধরেন। তারা হলেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান, ও ভারতের কারুন নায়ার, রবিন উথাপ্পা, এবং পার্থিব প্যাটেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here