সাকিব-লিটনের অনুপস্থিতে শ্রীলঙ্কায় কেমন হবে টাইগারদের একাদশ?

আগামী ২৬শে জুলাই থেকে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। তবে দুর্দান্ত বিশ্বকাপ কাটানো সাকিব আল হাসান বিশ্রামে থাকছেন এই সিরিজে। সাথে বিয়ের জন্য থাকছেন না একাদশের নিয়মিত সদস্য লিটন দাস। তাদের ছাড়া কেমন হবে টাইগারদের একাদশ এই প্রশ্ন এখন সবার।

সাকিবের বদলে স্কোয়াডে নেয়া হয়েছে তাইজুল ইসলামকে অন্যদিকে লিটন দাসের জায়গায় স্কোয়াডে নেয়া হয়েছে আনামুল হক বিজয়কে। বিশ্বকাপে ব্যার্থ ছিল তামিম-সৌম্য ওপেনিং জুটি তাই ওপেনিং জুটিতে আসতে পারে পরিবর্তন তামিমের সাথে ওপেন করবেন আনামুল হক বিজয়।

আর তিন নম্বরে দুর্দান্ত সাকিবের জায়গায় হয়তো খেলবেন সৌম্য সরকার। অন্য চারে বিশ্বকাপে ভালো পারফর্ম করা মুশফিকুর রহিম থাকছেন নিশ্চিত। অন্যদিকে পাঁচ নম্বরে প্রমোশন হয়ে লিটনের জায়গায় হয়তো সু্যোগ পাবেন মোসাদ্দেক হোসেন। ছয়ে অভিজ্ঞ রিয়াদের সাথে সাত নাম্বারে থাকছেন অলরাউন্ডার সাইফুদ্দিন।

আর মোস্তাফিজ-মাশরাফির সাথে বোলিংয়ের দায়িত্বে থাকবেন তাইজুল ও মেহেদি মিরাজ।

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, মুশফিকুর রহিম,মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, তাইজুল ইসলাম, মাশরাফি মর্তুজা, মোস্তাফিজুর রহমান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here