একমাত্র বাংলাদেশি হিসেবে ক্রিকেট অস্ট্রেলিয়ার বিশ্বকাপ একাদশে সাকিব

বিশ্বকাপের বারোতম আসর বলতে গেলে প্রায় শেষই। এজন্য আসরের সেরা ক্রিকেটারদের ইতোমধ্যেই পাওয়া গিয়েছে। এখন বাকি শুধু টুর্নামেন্ট শেষে সেরাদের মাথায় শ্রেষ্ঠত্বের মুকুট পরিয়ে দেওয়ার। বাছাইকৃত সেরা ক্রিকেটারদের নিয়ে সম্প্রতি নিজেদের নজরে বিশ্বকাপের সেরা একাদশ প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রকাশিত এই একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে স্থান পেয়েছেন সাকিব৷ এদিকে ভারতের রোহিত শর্মা ওপেনার হিসেবে ও জাসপ্রিত বুমরাহ বোলার হিসেবে স্থান পেয়েছেন। অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার – ব্যাটসম্যান, মিচেল স্টার্ক – বোলার ও অ্যালেক্স কেরি উইকেট কিপার হিসেবে স্থান পেয়েছেন।

আবার পাকিস্তান থেকে স্থান পেয়েছেন বাবর আজম ও শাহিন শাহ আফ্রিদি। নিউজিল্যান্ড থেকে স্থান পেয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও লুক ফার্গুসন। একমাত্র ইংলিশ হিসেবে স্থান পেয়েছেন অলরাউন্ডার বেন স্টোকস।

সিএর বিশ্বকাপ একাদশ :- রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন(নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here