গোলবন্যার ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে উড়িয়ে দিলো আবাহনী

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে বড় জয় পেয়েছে ঢাকার জায়ান্ট আবাহনী লিমিটেড। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার ব্রাদার্স ইউনিয়নকে ৫-৩ গোলে হারিয়েছে তারা।

কিক অফের পরপরই প্রথম আক্রমণ থেকে এগিয়ে যায় আবাহনী। জুয়েল রানার ক্রসে নাবীব নেওয়াজ জীবনের হেড জাল খুঁজে পায়। লিগে এই ফরোয়ার্ডের গোল হলো ১২টি।

১৩তম মিনিটে রুবেল মিয়ার বাড়ানো বল বুক দিয়ে জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন জুয়েল। ২২তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান আরও বাড়ান এই ফরোয়ার্ড।

টুটুল হোসেন বাদশার ৭৭তম মিনিটের আত্মঘাতী গোলে ব্যবধান কমায় ব্রাদার্স। ছয় মিনিট পর সতীর্থের ক্রসে মান্নাফ রাব্বী প্লেসিং শটে লক্ষ্যভেদ করলে জমে ওঠে ম্যাচ।

৮৬তম মিনিটে চিজোবা দেখে শুনে নিখুঁত শটে গোল করলে ব্যবধান বাড়িয়ে নেয় আবাহনী। কিন্তু দুই মিনিট পর মিনহাজুল আবেদিন বাল্লু গোলরক্ষকের পায়ের ফাঁক দিয়ে বল জালে পাঠিয়ে স্কোরলাইন ৪-৩ করেন।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মামুন মিয়ার বাড়ানো বল জালে জড়িয়ে আবাহনীর জয় নিশ্চিত করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড চিজোবা।

১৯ ম্যাচে ১৬ জয়ে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা আবাহনী শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের সঙ্গে ব্যবধান চার পয়েন্টে নামিয়ে এনেছে। অবশ্য এক ম্যাচ কম খেলেছে বসুন্ধরা। ১৮ ম্যাচে ১১তম হারের স্বাদ পাওয়া ব্রাদার্স ১৩ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here