চিকিৎসার জন্য নিজের ফ্ল্যাট বিক্রি করবেন মোশাররফ রুবেল!

নিজের চিকিৎসার খরচ যোগাতে না পেরে ফ্ল্যাট বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল।

ব্রেইন টিউমারে অস্ত্রোপচারের পর দফায় দফায় থেরাপি গ্রহনের মাধ্যমে কিছুটা ঝুঁকিমুক্ত হলেও পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি মোশারভ হোসেন রুবেল। নিজের চিকিৎসার জন্য ইতোমধ্যেই কোটি টাকা খরচ করেছেন তিনি। কিন্তু আরো থেরাপির জন্য প্রায় ৫০ লক্ষ্য টাকা প্রয়োজন। সে কারনে নিজের ফ্ল্যাট বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আজ নিজের ফেইসবু ওয়ালে এক পোস্ট দিয়ে ফ্ল্যাট বিক্রির কথা জানান রুবেল।

তিনি তার পোস্টে লিখেন, ‘এখন যুদ্ধ করতে হচ্ছে কেমোথেরাপির বিরুদ্ধে। আমার চিকিৎসা বাবদ ইতোমধ্যে প্রায় ১ কোটি টাকা খরচ করে ফেলেছি। ৫ দফায় কেমোথেরাপির জন্য আরও ৫০ লাখ টাকা প্রয়োজন। আমাকে আমার ফ্ল্যাট বাড়িটি বিক্রি করতে হচ্ছে। (১৫৫০ স্কয়ার ফুট)। কেউ কিনতে আগ্রহী হলে আমাকে জানান, আর দোয়া রাখবেন অবশ্যই। শুধু আপনাদের দোয়াই আমাকে এখনো বাঁচিয়ে রেখেছে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে দেন।’

উল্লেখ্য, এ বছর মার্চ মাসে ব্রেইন টিউমার অপারেশনের জন্য সিঙ্গাপুরের বিখ্যাত হাসপাতাল মাউন্ট এলিজাবেথে এলভিন হংয়ের কাছে যান রুবেল। সেখানে তার অস্ত্রপচার করে পুরো টিউমার অপসারন সম্ভব হয়নি। সে কারনে নিতে হয় রেডিও ও কেমোথেরাপি। সেসময় তার পাশে দাড়িয়েছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। কিন্তু তাতেই শেষ হয়নি। পুরোপুরি সুস্থ হতে আরো পাঁচবার তাকে কেমোথেরাপি নিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here